হোম » সারাদেশ » চির নিদ্রায় শায়িত হলেন দুইবারের ইউপি সদস্য নিজামুল হক নিজমুল কাজী।

চির নিদ্রায় শায়িত হলেন দুইবারের ইউপি সদস্য নিজামুল হক নিজমুল কাজী।

এইচ এম কাওসার মাদবর: সর্বস্তরের মানুষের হৃদয় নিংড়ানো ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন ২নং গুলিশাখালী ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য নিজামুল হক নিজমুল কাজী। মঙ্গলবার (০২ নভেম্বর) বিকাল ৪.৩০ সময় নিজ বাড়িতে হাজার হাজার মানুষ উপস্থিত হন নামাজে জানাজায়। জানাজায় ইমামতি করেন তার ছোট ভাই মাহাবব কাজী। জানাজা শেষে অশ্রুসিক্ত চিরবিদায়ের মধ্য দিয়ে মসজিদ সংলগ্ন পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।
নিজ বাড়িতে মুখরিত হয় শোকাহত মুসল্লির পদভারে। চোখে অশ্রু আর নীরব বেদনা নিয়ে মানুষ অংশ নিলেন নামাজে জানাজায়। জানাজা শেষে মানুষ ছুটেন তার এক নজর দেখতে। নিথর দেহে শুদ্ধ রাজনীতির মানুষটির স্পর্শ নিতে, একটু ছুঁয়ে দিতে কি প্রাণান্ত চেষ্টাই না তারা করেছেন। কেউ পেরেছেন, কেউবা পারেননি। মরহুমের নিজ এলাকা কালীবাড়ি আশপাশের এলাকার মানুষ কাঁদছে নীরবে, তারা অকাল মৃত্যুতে। কালিবাড়ি মানুষের কাছে তিনি সততা ও স্বচ্ছতার প্রতীক। তাদের মতে একজন সৎ-আদর্শবান নেতা নির্দিষ্ট কোনো দলের হয় না, তিনি সকলের শ্রদ্ধেয়। সর্বস্তরের মানুষ যেন ভাগাভাগি করে নিতে চাইছেন তার পরিবারের পাথরচাপা কষ্টটা।
জানাজার আগে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুজিবুর রহমান, গুলিশাখালী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনি, ১নং গুলিশাখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এডভোকেট নুরুল ইসলাম, আমতলী উপজেলা বিএনপি’র সভাপতি মোহাম্মদ জালাল উদ্দিন ফকির, মরিচ বুনিয়া ইউনিয়ন এর নৌকার সমর্থিত প্রার্থী মাসুম মৃধা সহ সর্বস্তরের নেতাকর্মী ও সর্বসাধারণ জানাজা নামাজে উপস্থিত ছিলেন।
বক্তারা নিজমুল কাজীর রুহের মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও এক কন্যা অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো প্রায় ৬০ বছর। সোমবার (০১ নভেম্বর) রাত ১১.৩০ রাতে নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
মরহুমের ছোট ভাই মাহাবুব কাজী উপস্থিত জনতার উদ্দেশে বলেন, তিনি রাজনীতি বিচার শালিসে বিভিন্ন সময় আংশগ্রহণ করতেন। উনার অনেক ভুল-ত্রুটি থাকতে পারে। যদি তিনি কারো মনে কষ্ট দিয়ে থাকেন, তাহলে আপনারা আল্লাহর ওয়াস্তে তা মাফ করে দেবেন। মাহাবুব কাজী তার ভাইয়ের আত্মার মাগফিরাত কামনার জন্য উপস্থিত জনতার কাছে দোয়া চান। তিনি যখন সমবেত জনতার উদ্দেশে বক্তব্য দিচ্ছিলেন, তখন অনেক মানুষকে কাঁদতে দেখা যায়।

Loading

error: Content is protected !!