হোম » প্রধান সংবাদ » বিজয় দিবসে রাজধানীর মিরপুরে বর্ণাঢ্য মটর শোভাযাত্রা বের করে মিরপুর প্রেসক্লাব

বিজয় দিবসে রাজধানীর মিরপুরে বর্ণাঢ্য মটর শোভাযাত্রা বের করে মিরপুর প্রেসক্লাব

নিজস্ব প্রতিনিধি:: মহান বিজয় দিবসে রাজধানীর মিরপুরে বর্ণাঢ্য মটর শোভাযাত্রা বের করে মিরপুর প্রেসক্লাব। মিরপুরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মিরপুর প্রেসক্লাবের সামনে এসে শোভাযাত্রাটি শেষ হয়।

শোভাযাত্রা শেষে মিরপুর প্রেসক্লাবের সভাপতি- সৈয়দ শফিকুর রহমান পলাশ- এর সভাপতিত্বে সংগঠনটির সভাকক্ষে মহান বিজয় দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ’সময় সৈয়দ শফিকুর রহমান পলাশ বলেন, আজ মহান বিজয় দিবস। ১৯৭১ সালের এই দিনে নয় মাসের রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধ শেষে ঢাকার রেসকোর্স ময়দানে (বর্তমান সোহরাওয়ার্দী উদ্যান) আত্মসমর্পণ করেছিল পাক হানাদার বাহিনী। আজকের দিনেই আমাদের চুড়ান্ত বিজয়ের মধ্য দিয়ে অভ্যুদয় ঘটে বাঙালির স্বাধীন রাষ্ট্র বাংলাদেশের। বিজয়ের অনুভূতি সব সময়ই আনন্দের। পাশাপাশি যারা স্বজন হারিয়েছেন, তাদের জন্য অত্যন্ত বেদনারও।
এসময় তিনি বীর মুক্তিযোদ্ধা ও বীর শহীদদের বিনম্র শ্রদ্ধা জানিয়ে আরো বলেন, এ দেশের মানুষের আর্থসামাজিক ও রাজনৈতিক অধিকার তথা স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠার সংগ্রামে সফল নেতৃত্ব দেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধুর সঙ্গে একই লক্ষ্যে অবিচল একদল রাজনৈতিক নেতা। তাদের সবাইকেই আমরা গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি।
এসময় উপস্থিত ছিলেন, সংগঠনটির প্রতিষ্ঠা সভাপতি ও প্রধান উপদেষ্টা- গোলাম কাদের, দৈনিক খবর বাংলাদেশ- এর সম্পাদক ও প্রকাশক- মোঃ জাকির হোসেন মোল্লা, দৈনিক গণমানুষের আওয়াজ- এর সহযোগী সম্পাদক- শাহজাহান সিরাজ সবুজ, দৈনিক বাংলাদেশ- এর রিপোর্টার- কাজী ওবায়দুর রহমান, মিরপুর প্রেসক্লাবের সহ সভাপতি- মোঃ এজাজ আহমেদ, প্রচার সম্পাদক- মারুফ হায়দার, অর্থ সম্পাদক- বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ প্রমুখ। ### SSS
error: Content is protected !!