অভিনেত্রী কঙ্গনা বললেন তাপসী-স্বরা ‘বি গ্রেড’

আওয়াজ অনলাইন : অভিনেত্রী হিসেবে কঙ্গনা রানাউত বলিউড অঙ্গনে বেশ জনপ্রিয় মুখ। আর অনস্ক্রিনের পরিচয় ছাপিয়ে অফস্ক্রিনে তিনি সাহসী মতামত ও নিজস্ব চিন্তাধারার জন্য আলোচিত। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি প্রয়াত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের ক্যারিয়ারকে কীভাবে এই অঙ্গনের বড় তারকারা ধ্বংস করে দেওয়ার চেষ্টা করে গেছেন, তা প্রকাশ করেন। শুধু তা-ই নয়, দুই বলিউড অভিনেত্রীকে ‘বি গ্রেড’ বলেও আখ্যা দেন কঙ্গনা। অভিনেত্রী তাপসী পান্নু ও স্বরা ভাস্বরকে ‘বি গ্রেড অভিনেত্রী’ বলে মন্তব্য করেন কঙ্গনা। আর তার এই মন্তব্যের প্রতিক্রিয়া তাপসী ও স্বরা দুজনেই দিয়েছেন। এক সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, আমি এই সাক্ষাৎকারের মাধ্যমে যা জানাতে চাই তা হচ্ছে আমার এখানে কেবল হারাতে হবে। কারণ আমি জানি আগামীকাল তারা তাপসীর মতো প্রায় ২০ জন অভাবী বহিরাগত পাবে।

তাপসী পান্নু বা স্বরা ভাস্কর বলে উঠবে, আরে! একমাত্র কঙ্গনারই স্বজনপোষণ নিয়ে সমস্যা রয়েছে। আমরা করণ জোহরকে ভালোবাসি। আপনারা যদি করণ জোহরকে ভালোবাসেন তবে আপনারা দুজনেই বি গ্রেড অভিনেত্রী কেন? আলিয়া ভাট ও অনন্যা পান্ডের চেয়ে আপনাদের দুজনকেই বেশ ভালো দেখায়। আপনারা দুজনই ভালো অভিনেত্রী। কাজ পান না কেন আপনারা? আপনাদের পুরো অস্তিত্ব স্বজনপোষণের প্রমাণ। আপনারা এই অঙ্গনে কতটা খুশি, সে সম্পর্কে আমাকে কী বলেছিলেন?

কঙ্গনার এমন মন্তব্যে চুপ থাকেননি তাপসী পান্নু। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে কারো নামোল্লেখ না করে তাপসী লিখেছেন, আমি শুনেছি, দশম ও দ্বাদশ শ্রেণির পর আমার ফলাফল এসেছিল। আমার গ্রেড পদ্ধতি অফিশিয়াল নাকি? এখনো তো নাম্বার পদ্ধতিতেই মান নির্ধারিত হয়, তাই না?

স্বরা ভাস্কর অবশ্য কঙ্গনার এমন মন্তব্যকে প্রশংসা হিসেবে দেখার কথা জানিয়েছেন। তাকে ভালো অভিনেত্রী হিসেবে ও অন্যদের চেয়ে সুন্দর চেহারার উল্লেখ করায় কঙ্গনাকে ধন্যবাদ দিতেও ভোলেননি স্বরা। অবশ্য তীর্যক ও হাস্যোচ্ছলেই সে মন্তব্য করেছেন স্বরা।
সাক্ষাৎকারে সুশান্তের ক্যারিয়ার নষ্ট করে দেওয়ার চেষ্টার জন্য করণ জোহর ও আদিত্য চোপড়ার মতো চলচ্চিত্র নির্মাতাদের প্রতি বিরূপ মন্তব্য করেছেন কঙ্গনা। এমনকি সুশান্তের আত্মহত্যা মামলার বিষয়ে পুলিশ কেন করণ জোহর ও মহেশ ভাটকে তলব করছে না, সেই প্রশ্নও তোলেন কঙ্গনা।
সূত্র: মানবজমিন।/এইচ.