হোম » Uncategorized » ভেড়ামারায় যুবলীগ নেতা আব্দুল আজিজের সাংবাদিক সম্মেলন 

ভেড়ামারায় যুবলীগ নেতা আব্দুল আজিজের সাংবাদিক সম্মেলন 

জাহিদ হাসান: বাংলাদেশ যুবলীগ কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা শাখার যুগ্ম-সাধারন সম্পাদক এবং ধরমপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল আজিজ গতকাল রবিবার দুপুরে তার সাতবাড়ীয়াস্থ নিজস্ব কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করে। 
তিনি জানান, গণমানুষের অন্তরে জায়গা করে নেয়ায় ও জনতার আস্থা অর্জনে সক্ষম হওয়ায় স্বার্থান্বেষী মহল কর্তৃক আমার বিরুদ্ধে ষড়যন্ত্র অথবা অপপ্রচার নতুন কোন ঘটনা নয়।
আজ অত্যন্ত উদ্বেগ ও দুঃখ নিয়ে আপনাদেরকে অবগত করাতে চাই যে, আমাকে টার্গেট করে অসৎ রাজনৈতিক উদ্দেশ্যের দৃষ্টিকোণ থেকে শরিফুজ্জামান নবাব গং এলাকায় হীন স্বার্থ চরিতার্থ করার অশুভ চক্রান্তের অংশ হিসেবে আমার বিরুদ্ধে বিষোদগার করছে। কতিপয় লাইভ সম্প্রচারে আমার নামোল্লেখ করে তারা যে ভাষায় কথা বলেছে এবং মিথ্যা আরোপ করেছে তা দেখে সবকিছু তাদের পূর্ব পরিকল্পিত ও সাজানো নাটক বলে মনে হয়েছে।
শরিফুজ্জামান নবাব ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সদস্য পদে গুরু দায়িত্বে আছেন। এর আগে তিনি একই কমিটির কোষাধ্যক্ষ ছিলেন। তার পিতা পূর্বে ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ছিলেন। দলীয় এমন গুরুত্বপূর্ণ ব্যক্তিদের কথাবার্তা শালিন ও সংযত হওয়া উচিত। কারন, আমি দলের বাইরের কেউ নই।
আমিও তাদের সাথেই দল করি। অসামাজিক কোনরুপ কাজে জড়িতদের ব্যাপারে দলীয় ফোরামে আলোচনা না তুলে হুট করে মিডিয়ায় সম্প্রচারকালে দলের কোন নেতা কর্মীর বিরুদ্ধে লাগামহীন বক্তব্য দেয়া দলীয় শিষ্টাচার ও গঠনতন্ত্রের পরিপন্থী। এধরনের কর্মকান্ড দলীয় ঐক্য ও সংহতির জন্য হুমকি স্বরুপ। শরিফুজ্জামান নবাব গং মিডিয়া কর্মীদের সামনে যা বলেছেন তাতে দলের মধ্যে বিভেদ সৃষ্টির উস্কানী ছাড়া অন্য কিছুই নিহিত নেই।
আমি জানতে পেরেছি, গত ১/৬/২৩ ইং তারিখে একটি বাড়িতে রাতের বেলায় গানের অনুষ্ঠানে সূচিত মারামারি থেকে পরবর্তীতে দলাদলি হয়। এরই ধারাবাহিকতা গত শুক্রবার ২/৬/২৩ ইং তারিখ আনুমানিক সন্ধ্যা ৭ টার দিকে নবাব গং ষড়যন্ত্র করে বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রীর ছবিসহ অফিস ভাঙচুরের ঘটনা ঘটায়।
বুদু মেম্বারসহ আরো একজনের উপর হামলাও হয়েছে। এরপরে শেখ রাসেল শিশু পার্কে হামলার ঘটনা ঘটে। পাশাপাশি মোটর সাইকেল কেড়ে নেওয়ার মত ঘটনা ঘটেছে। যা দুঃখজনক এবং অনাকাঙ্খিত। এই পরিস্থিতির সুযোগ নিয়ে সড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের নাটক সাজায়।
error: Content is protected !!