হোম » Uncategorized » বিকল্পধারা সংসদ নির্বাচনে অংশ নেবে-মেজর (অব.) মান্নান

বিকল্পধারা সংসদ নির্বাচনে অংশ নেবে-মেজর (অব.) মান্নান

আওয়াজ অনলাইনঃ বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান এমপি বলেছেন, বিকল্পধারা আগামী সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে এবং পার্লামেন্টে গিয়ে জনগণের কথা বলবে।

বিকল্পধারার মধ্যবাড্ডার কেন্দ্রীয় কার্যালয়ে বিকল্প শ্রমজীবীধারা আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি আকারে বড় দল হলেও তারা বড় নয়। বিকল্পধারা ছোট দল হলেও গুনে, মহত্বে অনেক উপরে রয়েছে। বিকল্পধারা মানুষের জন্য কাজ করে। বিকল্পধারার কোনো বদনাম নাই। বিকল্পধারার কোনো সদস্য খুন করে বা অন্যায় করে জেলে যায় নাই। আমাদের কোনো কর্মীর বিরুদ্ধে মামলা নাই।কিন্তু অন্যান্য দলে অনেক খুন-খারাপি, মারামারি, কাটাকাটি আছে, ক্ষমতার জন্য, লাভের জন্য এবং লোভের জন্য।

বিকল্পধারার মহাসচিব বলেন, বিকল্পধারা রাজনীতির পরিচ্ছন্ন পুরুষ বি. চৌধুরীর সৃষ্ট। তাঁর আদর্শ ও চারিত্রিক গুনাবলী দলের সবাই অনুসরণ করে। আমরা মনে-প্রাণে বাংলাদেশকে ভালোবাসি। বাংলাদেশের জনগণের জন্য আমরা কাজ করি।

মেজর (অব) মান্নান বলেন, আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টি তিন দলই ক্ষমতায় ছিলো। কিন্তু তারা জনগণের চাহিদা পুরণ করতে পারে নাই। আমরা বিকল্প একটা শক্তি চালু করেছি বিকল্পধারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে এবং পার্লামেন্টে গিয়ে জনগণের কথা বলবে।

শ্রমজীবীধারার সভাপতি আইনুল হকের সভাপতিত্বে মধ্যবাড্ডার কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত ইফতার মাহফিলে অন্যন্যের মধ্যে বক্তৃতা করেন, বিকল্পধারার জ্যেষ্ঠ সহ-সভাপতি মহসিন চৌধুরী, যুগ্ম মহাসচিব এনায়েত কবির, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক, দপ্তর সম্পাদক ওয়াসিমুল ইসলাম, যুবধারার সভাপতি আসাদুজ্জামান বাচ্চু, ঢাকা মহানগর উত্তর বিকল্পধারার সদস্য সচিব নূর মোহাম্মদ, যুব নেতা সিহাব, শ্রমজীবীধারার সাধারন সম্পাদক আরিফুল হক সুমন,শ্রমিক নেতা শাহজাহান সিরাজ সবুজ, হিরণ প্রধান, সৈকত চৌধুরী,  আল আমিন সেলিম, জাহাঙ্গীর আলম, মোহাম্মাদ আলি, নহাজ আলি আকন্দ, আসিক, ফরিদ, তসলিমা আক্তার, নাজনীন সাবলিনা, মালতি বাড়ই, ফারজানা আক্তার, জামাল, উজ্জ্বল, হাফিজুর, হাকিম, শেখ রুবেল, জাকির বিল্লাল।

error: Content is protected !!