হোম » প্রধান সংবাদ » ভৈরবে অটোরিক্সার ধাক্কায় অজ্ঞাত নামা মহিলার মৃত্যু 

ভৈরবে অটোরিক্সার ধাক্কায় অজ্ঞাত নামা মহিলার মৃত্যু 

আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরবে অটোরিক্সার (ইজিবাইক) ধাক্কায় অজ্ঞাত নামা এক মহিলার মৃত্যু ঘটেছে।গত ২৩ অক্টোবর শুক্রবার সন্ধ্যা আনুমানিক ৬ ঘটিকায় এই দূর্ঘটনাটি ঘটেছে। এখন পর্যন্ত নিহতের পরিচয় পাওয়া যায়নি।নিহতের বয়স আনুমানিক ৪৫ বছর। হাতে শাখা ও মাথায় সিদুর না থাকায় মুসলিম বলে ধারনা করা হচ্ছে। তার পড়নে ছিল প্রিন্টের সেলোয়ার কামিজ ও কালো রংয়ের মাঝে প্রিন্টের পাতা রংয়ের পায়জামা।
পুলিশ জানায়, গত ২৩ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় জরুরী ডিউটি কালে মুঠোফোনে জানতে পারি যে ভৈরব – কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ভৈরবপুর উত্তর পাড়া ব্র্যাক অফিসের সামনে একটি সড়ক দূর্ঘটনা ঘটেছে। উক্ত সংবাদে এস আই দেলোয়ার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থল থেকে অজ্ঞাত নামা মহিলার লাশ উদ্ধার করে। আহত অবস্থায় হাসপাতাল নিয়ে যাওয়ার পথেই মৃত্যু বরণ করে। এলাকাবাসীর সহায়তা অটো চালক কে আটক করে থানায় নিয়ে আসা হয়। চালকের নাম শাহালম (৪৪)। শাহালম ভৈরবের শিবপুর ইউনিয়নের মৃত নুরুল ইসলামের ছেলে।
এবিষয়ে হাইওয়ে থানার ওসি মোঃ মামুন বলেন ঘাতক অটোচালক শাহালম কে আটক দ্রুত ও বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে  অজ্ঞাত নামা মহিলাকে হত্যার দায়ে শাহালম কে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। নিহতের লাশ কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।আসামীকে জেল হাজতে প্রেরণ করা হচ্ছে।আসামী শাহালম প্রাথমিক ভাবে ঘটনার সত্যতা স্বীকার করেছে।
error: Content is protected !!