হোম » আজকের এই দিনে » হাতীবান্ধায় ৫১তম বিজয় দিবস উদযাপন

হাতীবান্ধায় ৫১তম বিজয় দিবস উদযাপন

মিজানুর রহমানঃ লালমনিরহাটের হাতীবান্ধায় যথাযথ মর্যাদায় ও নানা আয়োজনের মধ্য দিয়ে ৫১তম মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। গত শুক্রবার সকাল থেকে শহরের  মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান সর্বস্তরের মানুষ।
সকাল ৭টায় জাতীর সুর্যসন্তানদের প্রতি পুষ্পাঞ্জলির মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন লালমনিরহাট -১ (হাতীবান্ধা – পাটগ্রাম) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি ,উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুন, উপজেলা নির্বাহী অফিসার নাজির হোসেন ,সহকারী কমিশনার (ভূমি) লোকমান হোসেন, হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ শাহা আলম ,উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু ,উপজেলা আওয়ামী লীগ,বিএনপি,জাতীয় পার্টি, হাতীবান্ধা প্রেসক্লাব, হাতীবান্ধা রিপোর্টার্স ক্লাবসহ উপজেলার বিভিন্ন অঙ্গ সংগঠন থেকে জাতীর সুর্যসন্তানদের প্রতি পুষ্পাঞ্জলির মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।
পরে হাতীবান্ধা এস, এস, সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন করা হয়। সকাল ১১টায়  বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়।
বিকেলে এস, এস, সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রীতি ফুটবল ম্যাচ ও সন্ধ্যা ৬ টায় উপজেলা অডিটোরিয়াম  মিলনায়তনে “জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার” শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
error: Content is protected !!