হোম » খেলা » তামিম ইস্যুতে যা বললেন আশরাফুল

তামিম ইস্যুতে যা বললেন আশরাফুল

আওয়াজ অনলাইন: দেশসেরা ওপেনার তামিমকে বাদ দিয়েই বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) তাকে ছাড়াই ১৫ সদস্যের দল ঘোষণা করে বিসিবি। আকস্মিক দল থেকে বাদ পড়ায় নানান বিতর্ক সৃষ্টি হয়েছে তামিম এবং বিসিবির নির্বাচকদের নিয়ে। বিশ্বকাপ দলে না থাকা ও ফেসবুকে ভিডিও বার্তা দেওয়া সবকিছু মিলিয়ে বর্তমানে দেশের ক্রিকেটের সবচেয়ে আলোচিত নাম তামিম ইকবাল।

এনিয়ে এখন চলছে সব মহলে আলোচনা সমালোচনা। এবার তামিম ইস্যুতে গণমাধ্যমে কথা বলেছেন সাবেক তারকা ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল।

আশরাফুল বলেন, গণমাধ্যমের সঙ্গে তামিম এভাবে কথা না বললে ব্যাপারটি অন্যরকম হত। বাঁহাতি এই ওপেনার নিজ থেকেই বিভ্রান্তি তৈরি করছিল বলেও মন্তব্য করেন আশরাফুল। বিশ্বকাপের মতো বড় টুর্নামেন্টে কোনো ক্রিকেটার পুরোপুরি ফিট না থাকলে তাকে দলে রাখতে চায় না টিম ম্যানেজমেন্ট।

২০১১ ও ২০১৯ বিশ্বকাপের প্রসঙ্গ টেনে আশরাফুল বলেন, শুরু থেকেই মিডিয়াতে দেখেছি যে তামিম পুরোপুরি ফিট না। এক ম্যাচ খেলে আবার বিশ্রামে চলে গেছেন। বিশ্বকাপেও সবগুলো ম্যাচ পাবে কিনা নিশ্চিত না। অতীতেও আমরা দেখেছি মাশরাফিকে ২০১১ বিশ্বকাপে এভাবে নেওয়া হয়নি। ২০১৯ বিশ্বকাপে তাসকিনকেও নেওয়া হয়নি।

সাবেক এই অধিনায়ক বলেন, তামিমের জায়গায় যারা সুযোগ পেয়েছে তাদের একদমই পারফরম্যান্স নাই। টিম ম্যানেজমেন্ট হয়তো ভেবেছে যারা শতভাগ ফিট, সবগুলো ম্যাচে যাদের পাব তাদেরই বিবেচনা করব।

error: Content is protected !!