হোম » খেলা » বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচে হামলার হুমকি

বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচে হামলার হুমকি

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচে হামলার হুমকি দিয়েছে আইএস। এখন থেকেই নিরাপত্তা জোরদার করেছে যুক্তরাষ্ট্র।

বাংলাদেশ সময় অনুযায়ী ২ জুন থেকে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। বরাবরের মতো এবারও সমর্থকদের উত্তেজনার শীর্ষে রয়েছে ভারত-পাকিস্তান ম্যাচ।

৯ জুন নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হবে ম্যাচটি। তবে, দু’দলের ধ্রুপদি এই লড়াইটি বানচালের ছক কষছে জঙ্গি সংগঠন আইএস। এক ভিডিও বার্তায় ম্যাচ ভেন্যুতে হামলার হুমকি দিয়েছে সংগঠনটি।

হুমকি পাওয়ার পর স্টেডিয়ামসহ আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করেছে আয়োজকরা।

একটি গ্রাফিক্স পোস্টারের সাহায্যে এই হুমকি দেওয়া হয়েছে। তা ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে, সেখানে দেখা যাচ্ছে, মাথায় হুডি পরা একটি লোকের পিঠে আগ্নেয়াস্ত্র। নিচের অংশে সাদা অক্ষরে লেখা, ‘তোমরা ম্যাচের অপেক্ষায় আছো’, তার ঠিক নীচেই লাল রক্তবর্ণে লেখা, ‘…আর আমরা আছি তোমাদের অপেক্ষায়।’

গ্রাফিক্সের উপরের দিকে একটি স্টেডিয়ামের উপর ড্রোন উড়ছে, এমন ছবি দিয়ে তার উপরে লেখা, ‘নাসাউ স্টেডিয়াম। ৯/০৬/২০২৪।’ আর এক পাশে ঘড়ি লাগানো একটি ডায়নামাইটের ছবিও আছে।

সবমিলিয়ে গ্রাফিক্সে হামলার হুমকি স্পষ্ট।

স্টেট পুলিশকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা বাস্তবায়নের নির্দেশ দিয়েছেন নিউইয়র্কের গভর্নর ক্যাথি হোসুল। তিনি বলেন, ‘এই সময়ে কোন বিশ্বাসযোগ্য জননিরাপত্তার হুমকি নেই, আমরা পরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছি। নিউ ইয়র্কবাসী এবং দর্শকদের নিরাপত্তা নিশ্চিত করতে আমার প্রশাসন ফেডারেল আইন প্রয়োগকারী সংস্থা এবং নাসাউ কাউন্টির সঙ্গে কাজ করছি।’

আওয়াজ অনলাইন-

Loading

error: Content is protected !!