হোম » খেলা » আইজিপি কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪

আইজিপি কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪

মারুফ সরকার, স্টাফ রিপোর্টার : শুরু হয়েছে আইজিপি কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪। বৃহস্পতিবার সকালে জাকজমক  অনুষ্ঠানের মধ্য দিয়ে পুলিশ ক্রিকেট ক্লাব মাঠ মিরপুর স্টাফ  কলেজে শুরু হয়েছে।
এ সময় প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশের চিফ অতিরিক্ত আইজিপি মাহবুবুর রহমান। এছাড়া উপস্থিত ছিলেন, মিরপুর জোনের উপ- পুলিশ কমিশনার (ডিসি) জসিম উদ্দিন মোল্লা,এডিসি মিরপুর জোন মাসুক মিয়া পিপিএমসহ পুলিশের উদ্ধতন  কর্মকর্তারা।
ইন্ডাস্ট্রিয়াল পুলিশের চিফ অতিরিক্ত আইজিপি মাহবুবুর রহমান তার বক্তব্য বলেন বাংলাদেশের অগ্রযাত্রার সাথে সাথে বাংলাদেশ পুলিশ ও এগিয়ে যাচ্ছে। এর অংশ হিসেবে বাংলাদেশ পুলিশ ক্রিকেট টিম বর্তমানে ফার্স্ট ডিভিশনে খেলছে. খেলাধুলা বিশেষ করে ক্রিকেট বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি উন্নয়নের কাজ করছে।
এর আগে বাংলাদেশ ক্রিকেট ক্লাবের সেক্রেটারি মিরপুর ডিভিশনের ডিসি  জসীম উদ্দীন  মোল্লা বলেন বাংলাদেশ পুলিশ ক্রিকেট টিমের যাত্রা শুরু হয়েছে ২০০৮ সাল থেকে এবং  ২০১৮ সালের বাংলাদেশ পুলিশ ক্রিকেট টিম দ্বিতীয় বিভাগে খেলার যোগ্যতা অর্জন করে। ২০২৩ সাল পুলিশ ক্রিকেট টিম প্রথম বিভাগে খেলার যোগ্যতা অর্জন করেছে।
এই টুর্নামেন্ট এ মোট ২৩ টিম ৪ টি বিভাগে ভাগ হয়ে খেলবে।
error: Content is protected !!