হোম » রাজনীতি » চন্দনাইশে নৌকার প্রচারণায় স্বতন্ত্র প্রার্থীর ভাই কৈয়ুম চৌধুরী

চন্দনাইশে নৌকার প্রচারণায় স্বতন্ত্র প্রার্থীর ভাই কৈয়ুম চৌধুরী

মো.শহীদুল ইসলাম, চন্দনাইশ প্রতিনিধি : চট্টগ্রাম ১৪ চন্দনাইশ-সাতকানিয়া আংশিক এলাকার স্বতন্ত্র প্রার্থী আবদুল জব্বার চৌধুরী’র ছোট ভাই দক্ষিণ জেলা আওয়ামীলীগের সদস্য আবদুল কৈয়ুম চৌধুরী নৌকা প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম চৌধুরী’র পক্ষে প্রচারণা করে যাচ্ছেন। 
গতকাল শুক্রবার দিনব্যাপী উপজেলার হাশিমপুর ইউনিয়ন ও দোহাজারী পৌরসভার বিভিন্ন এলাকায় আ’লীগ মনোনীত প্রার্থী নজরুল ইসলাম চৌধুরীকে সাথে নিয়ে তিনি প্রচারণা চালান।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবু আহমেদ চৌধুরী জুনু, মেয়র মো. লোকমান হাকিম, দক্ষিণ জেলা আ’লীগের উপদেষ্টা মোজাম্মেল হক, দক্ষিণ জেলা যুবলীগের সহ-সভাপতি তৌহিদুল আলম, ড. নাছির উদ্দিন,দোহাজারী পৌরসভা যুবলীগের যুগ্ম-আহবায়ক মো. সোলাইমান, চেয়ারম্যান যথাক্রমে এস এম সায়েম, এড. খোরশেদ বিন ইসহাক, আবদুল আলীম, আবদুল শুক্কুর আমিন আহমেদ চৌধুরী রোকন, যুবলীগ নেতা মিজবাহ উদ্দীন খান ভুট্টো, কাউন্সিলর এস.এম পহর উদ্দীন, সালাউদ্দিন প্রমুখ।
স্বতন্ত্র প্রার্থী আবদুল জব্বার চৌধুরী ছোট ভাই আবদুল কৈয়ুম চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী মন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশনায় দলীয় সিদ্ধান্তে আমি নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছি । আগামী ৭ জানুয়ারি পর্যন্ত মাঠে থেকে নৌকা’র বিজয় সুনিশ্চিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে বিজয় উপহার দিব।
error: Content is protected !!