হোম » রাজনীতি » হাতীবান্ধায় নৌকাকে সমর্থন দিলেন জাপা নেতারা

হাতীবান্ধায় নৌকাকে সমর্থন দিলেন জাপা নেতারা

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী (ঈগল) ও সোনালী ব্যাংকের সাবেক এমডি আতাউর রহমান প্রধানকে সমর্থন দেয়া হয়নি বলে দাবি করে লালমনিরহাটের হাতীবান্ধায় সংবাদ সম্মেলন করেছেন জাতীয় পার্টির একাংশের নেতা-কর্মীরা। এ সময় নৌকা প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেনকে সমর্থন করে তার পক্ষে কাজ করার আহবান করেছেন দলের নেতারা। গত বুধবার বিকেলে উপজেলার রেজিস্ট্রি অফিস সংলগ্ন জাপা’র অস্থায়ী কার্যালয়ে উক্ত সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে হাতীবান্ধা উপজেলা জাতীয় পার্টির সাবেক আহবায়ক আরিফ শাহরিয়ার সিজার বলেন, আমাদের হাতীবান্ধা উপজেলায় জাতীয় পার্টির কোন কমিটি নেই। কিছু মানুষ নিজেকে জাতীয় পার্টির নেতা পরিচয় দিয়ে (ঈগল) প্রতীকের পক্ষে কাজ করে বিভ্রান্ত সৃষ্টি করছে। জাতীয় পার্টি ঈগলকে সমর্থন দেয়নি। যে সব আসনে জাতীয় পার্টিও প্রার্থী নির্বাচন করছেন সেখানে আ’লীগ জাতীয় পার্টিকে সম্মান দেখিয়ে আমাদের পক্ষে কাজ করছেন। লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনে জাতীয় পার্টির কোন প্রার্থী নেই। সেহেতু আমরা নৌকাকে সমর্থন করছি। সাধারণ জনগণকে নৌকায় ভোট দেয়ার আহবান করছি। আপনারা বিভ্রান্ত না হয়ে নৌকা মার্কায় ভোট দিন।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টির সাবেক সদস্য সচিব কেএ এম শরিফুল ইসলাম রুবেল, জেলা জাতীয় পার্টির সদস্য রেজাউল করিম বাগ, উপজেলা জাতীয় ছাত্র সমাজের সাবেক সভাপতি আনোয়ার হোসেন ও জাতীয় শ্রমিক পার্টির সভাপতি আসাদুজ্জামান প্রমুখ।
error: Content is protected !!