হোম » রাজনীতি » সরিষাবাড়ীতে ডামি নির্বাচন বন্ধ ও অসহযোগ আন্দোলনের সমর্থনে বিএনপি’র লিফলেট বিতরণ

সরিষাবাড়ীতে ডামি নির্বাচন বন্ধ ও অসহযোগ আন্দোলনের সমর্থনে বিএনপি’র লিফলেট বিতরণ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ সরিষাবাড়ীতে ডামী নির্বাচন বন্ধ ও অসহযোগ আন্দোলনের প্রতি জনগণের সহযোগীতা ও নির্বাচনে ভোটদান থেকে বিরত থাকার আহবান জানিয়ে লিফলেট বিতরণ করেছে উপজেলা বিএনপি।

বিএনপিসহ সরকার বিরোধী সমমনা দলের ঘোষিত অসহযোগ কর্মসচীর সমর্থন ও দ্বাদস জাতীয় সংসদ নির্বাচনের প্রহসনের ডামী ভোটের বর্জনসহ ভোট গ্রহনে নিযুক্ত কর্মকর্তা কর্মচারীদের দায়ীত্ব পালন থেকে বিরত থাকার আহবান জানিয়ে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে উপজেলার বিভিন্ন স্থানে এ লিফলেট বিতরন করা হয়।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সরকার বিরোধী কর্মসূচীর সমর্থনে জামালপুর জেলা বিএনপি‘র সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদুল কবীর তালুকদার শামীমের নেতৃত্বে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ, গনসংযোগ ও মিছিল করা হয়। এ সময় জেলা বিএনপির সহদপ্তর সম্পাদক জহুরুল ইসলাম পিন্টু, উপজেলা বিএনপির সদস্য চান মিয়া চানু, লিটন মিয়া, ইউনিয়ন বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মামুনুর রশীদ ফকির, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রঞ্জু, আহমদ আলী সরকার, জেলা ছাত্রদলের সহসভাপতি খোরশেদ আলম তালুকদার চয়ন, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মাসুদ
রানা চপল, উপজেলা ছাত্রদলের সাবেক সহসভাপতি শাহীন মিয়া, ইউনিয়ন যুবদলের সভাপতি সুমন মিয়া, সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি পিয়াস সরকার, সাধারণ সম্পাদক রাকীব সরকার প্রমূখ উপস্থিত ছিলেন।

অপরদিকে, বৃহঃবার বিকেলে ভাটারা ইউনিয়নের ফুলদহ, গাবতলী মোড়, ভাটারা বাজার, এলাকায় লিফলেট বিতরণ করেন ৬নং ভাটারা ইউনিয়ন বিএনপির সভাপতি এডভোকেট হুমায়ূন কবীর খান, অধ্যাপক শেখ হোসেন জামান জুয়েলএর নেতৃত্বে, সাতপোয়া ইউনিয়নে চর জামিরা, ডোয়াইল ও আওনা ইউনিয়নের বিভিন্ন এলাকায় স্থানীয় বিএনপির নেতাকর্মীরা লিফলেট বিতরণ করেছেন।

কর্মসূচীতে স্থানীয় বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

error: Content is protected !!