হোম » রাজনীতি » দিনে ফেরিওয়ালা; সন্ধ্যায় স্বেচ্ছায় নির্বাচনী প্রচারণা প্রার্থীকে ভালোবেসে স্বেচ্ছায় ট্রাক মার্কার ভোট চাচ্ছেন ফেরীওয়ালা

দিনে ফেরিওয়ালা; সন্ধ্যায় স্বেচ্ছায় নির্বাচনী প্রচারণা প্রার্থীকে ভালোবেসে স্বেচ্ছায় ট্রাক মার্কার ভোট চাচ্ছেন ফেরীওয়ালা

গোলাম রব্বানী দুলাল, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : সারাদিন বিভিন্ন ট্রেনে মাথায় ফেরিও হাতে হ্যান্ডমাইক নিয়ে নানা সামগ্রী বিক্রয় করেন সাহেব আলী। তবে স্থানীয়রা তাকে চিনে “মাথা” নামে। আর সন্ধ্যা হলেই স্বেচ্ছায় নিজ উদ্যোগে নির্বাচনী প্রচারনা করেন তিনি। বগুড়া-৩ আসনের (আদমদীঘি-দুপচাঁচিয়া) স্বতন্ত্র প্রার্থী সাইফুল্লাহ আল মেহেদী বাঁধন ট্রাক প্রতীক নিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন করছেন। বাঁধনকে ভালোবেসে স্বেচ্ছায় ব্যক্তিগত হ্যান্ডমাইক ও পোস্টার নিয়ে বাঁধনের প্রচারণা করছেন উপজেলার সান্তাহার পৌর শহরের হার্ভের মোড় এলাকার ফেরিওয়ালা সাহেব আলী “মাথা”।

মঙ্গলবার সন্ধ্যায় সরজমিনে সান্তাহার স্টেশন এলাকায় দেখা যায়, সাহেব আলী নিজ উদ্যোগে এক হাতে ট্রাক মার্কার পোস্টার আর অন্য হাতে হান্ডমাইক নিয়ে স্বতন্ত্র প্রার্থী সাইফুল্লাহ আল মেহেদী বাঁধনের ভোট চেয়ে প্রচারণা করছেন। এ সময় তার সাথে কথা বললে তিনি দৈনিক আলোকিত সকাল’কে বলেন, আমি সারা দিন মাথায় ফেরী নিয়ে বিভিন্ন ট্রেনে নানা ধরণের সামগ্রী বিক্রয় করে জীবিকা নির্বাহ করে থাকি। আর সন্ধ্যার পর থেকে বাঁধন ভাইকে ভালোবেসে তার প্রচারণা চালাচ্ছি। আমি নিজের উদ্যোগে বিনা স্বার্থে প্রচারণা চালাচ্ছি।

আদমদীঘি উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহামুদুর রহমান পিন্টু দৈনিক গণমানুষের আওয়াজ’কে বলেন, আমি শুনেছি সাহেব আলী নিজ উদ্যোগে স্বেচ্ছায় স্বতন্ত্র প্রার্থী সাইফুল্লাহ আল মেহেদী বাঁধনের নির্বাচনী প্রচারণা করছেন। মুলত বাঁধনকে ভালোবেসেই তিনি এই প্রচারণা করছেন। এই জন্য আমি তাকে ধন্যবাদ জানাই।

আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সদস্য রুকুনুজ্জামান রুকু বলেন, সাহেব আলী নামের ঐ ফেরিওয়ালাকে বেশ কয়েকদিন ধরে দেখছি নির্বাচনীর এলাকায় স্বেচ্ছায় স্বতন্ত্র প্রার্থী বাঁধনের ট্রাক মার্কা প্রতীকের প্রচারণা করছেন। বর্তমান সময়ে প্রার্থীকে ভালোবেসে কোনো স্বার্থ ছাড়া এমন কার্যক্রম খুব কম চোখে পড়ে।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী সাইফুল্লাহ আল মেহেদী বাঁধন দৈনিক গণমানুষের আওয়াজ’কে বলেন, এটা আমাকে জনগণের ভালোবাসার বহিঃপ্রকাশ। সকল শ্রেনীর জনগণ যে আমাকে ভালোবাসে সাহেব আলীকে দেখে সেটা বোঝা যায়। সে স্বেচ্ছায় যেভাবে আমার জন্য প্রচারণা চালাচ্ছে আমি তার দিকে অবশ্যই সুদৃষ্টি রাখবো।

error: Content is protected !!