হোম » রাজনীতি » কিশোরগঞ্জ -৬ আসনের  নৌকার প্রার্থী পাপনের ভৈরবে নির্বাচনী পথ সভা

কিশোরগঞ্জ -৬ আসনের  নৌকার প্রার্থী পাপনের ভৈরবে নির্বাচনী পথ সভা

এম আর ওয়াসিম, ভৈরব, (কিশোরগঞ্জ) প্রতিনিধি: প্রতীক বরাদ্দের পরই ( কিশোরগঞ্জ -৬)  আসনের প্রার্থী বিসিবি সভাপতি  ও ৩ বারের সাংসদ নাজমুল হাসান পাপন ভৈরবে  শিমুল কান্দি  মধ্যেরচর ঈদগাহ মাঠে পথসভা করেছেন।
এ সময় তিনি  আগামী  ৭ জানুয়ারী   শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ হবে এবং ভোটের দিন ভোটারদের কেন্দ্রে  গিয়ে  ভোট দেয়ার আহবান জানান। এ সময়  তিনি  বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, আপনারা নির্বাচনে অংশ গ্রহণ করেননি সেটা আপনাদের ব্যাপার কিন্তু নির্বাচনে বাধা সৃষ্টি  করা যাবেনা।
বাধা সৃষ্টি  করলে প্রতিহত করা হবে। আর কোন ছাড় দেয়া হবেনা।  তিনি আরো  বলেন, তারা  ১৯ বার শেখ হাসিনা  কে হত্যার চেষ্টা করেছে। তারা গ্রেনেড হামলা  করে আওয়ামী লীগ  কে নেতৃত্ব শূণ্য করতে চেয়েছে। তাদের গ্রেনেড হামলায়  আমার মা মারা গেছেন। তাছাড়া তারা বঙ্গ- বন্ধু কে স্ব- পরিবারে হত্যা করতে চেয়েছিলেন । তারা মানুষকে  ভালবাসেনা। তারা অগ্নি সন্ত্রাস করে মানুষ  পুড়িয়ে  হত্যা করে। রাজনীতি  করতে হলে মানুষকে  ভালবাসতে হবে। মানুষ  কে ভালবাসতে না পারলে রাজনীতি করার দরকার নেই। তিনি আরো  বলেন আওয়ামী লীগ  ৯৬ সালে ক্ষমতায়  আসার পর দেশে অনেক উন্নয়ন  হয়েছে । প্রধান মন্ত্রী শেখ হাসিনা  দেশকে মধ্যম আয়ের দেশ  থেকে  উন্নত  বাংলাদেশ  গড়েছেন এখন তিনি  স্মার্ট  বাংলাদেশ  গড়বেন।
শিমুল কান্দি  ইউনিয়ন আওয়ামী লীগের  সভাপতি  আবদুল আজিজের সভাপতিত্বে  পথ সভায়  অন্যান্যদের মাঝে  বক্তব্য রাখেন  উপজেলা আওয়ামী লীগ  সাধারণ সম্পাদক  জাহাঙ্গীর আলম সেন্টু ও সাবেক সাধারন সম্পাদক মোঃ  আবুল মনসুর । এ সময়  নাজমুল হাসান পাপনের সহধর্মীণী নোকসানা হাসান,উপজেলা  আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, সহ- সভাপতি  জাকির হোসেন  কাজল, পৌর আওয়ামী লীগ সভাপতি  এস এম বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ  প্রমূখ।
error: Content is protected !!