হোম » রাজনীতি » নওগাঁ ৩-(বদলগাছী-মহাদেবপুর) আসন বদলগাছীতে স্বতন্ত্র প্রার্থী মায়া চৌধুরীর সংবাদ সম্মেলন

নওগাঁ ৩-(বদলগাছী-মহাদেবপুর) আসন বদলগাছীতে স্বতন্ত্র প্রার্থী মায়া চৌধুরীর সংবাদ সম্মেলন

আব্দুল কাদের, বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃÑ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী সদ্য প্রয়াত সাবেক এমপি ড. আকরাম হোসেন চৌধুরীর সহধর্মীনি ও বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য মাহফুজা আকরাম মায়া চৌধুরী সংবাদ সম্মেলন করে বলেছেন, নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) স্বামীর হারানো আসন পুনরুদ্ধারের মাধ্যমে তার রেখে যাওয়া অসমাপ্ত কাজ সমাপ্ত করবেন।

প্রয়াত সংসদ সদস্য আকরাম হোসেন চৌধুরী এমপি থাকাকালিন বদলগাছী-মহাদেবপুর দুই উপজেলায় যে উন্নয়ন করেছেন সংবাদ সম্মেলনে তুলে ধরে উপস্থিত নেতার্কীদের চাঙ্গা করেন।

সেই সাথে নেতাকর্মীদের মাঠে থেকে সাধারণ ভোটারদের মনোযোগ আকৃষ্ট করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে জয়লাভ করে বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রীকে উপহার দিবেন। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য আর ও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা বলেছেন, তোমরা স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে জয়লাভ করলে আমার দরজা তোমাদের জন্য উন্মুক্ত থাকবে।

এ সময় মায়া চৌধুরী অভিযোগ করে বলেন, এই আসনে নৌকা প্রতিকের মনোনিত প্রার্থী আমাকে বার বার নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য অনুরোধ করছে। কিন্তু আমি
নির্বাচন থেকে সড়ে গেলে আমার স্বামীর রেখে যাওয়া অসমাপ্ত কাজ সম্পূর্ন হবে কেমনে? তাই আমি নির্বাচনে থাকবো এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবেই এমপি নির্বাচন করব।

গতকাল বৃহস্পতিবার দুপুরে বদলগাছী সদর ইউনিয়ন পরিষদ চত্বরে সাংবাদিক সম্মেলন উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাফিজার রহমান,
সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক প্রভাষক নজরুল ইসলাম, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাবেক আহবায়ক ও ইউপি সদস্য আনিছুর রহমান, উপজেলা ওলামালীগের আহবায়ক মাহবুদ হাসান, যুগ্ম আহবায়ক হাফেজ মাওলানা মোকলেছুর রহমান, সদর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক এমরান হোসেন সোহাগ, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবু তাহের সিফার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য শহিদুল ইসলাম, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান, বালুভরা ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগের সভাপতি অখিল চন্দ্র সহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ ও মায়া চৌধুরীর বড় ছেলে সামস্ধসঢ়; চৌধুরী উপস্থিত ছিলেন।

error: Content is protected !!