হোম » রাজনীতি » মানিকগঞ্জ- ১ আসনে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন জমা দিলেন – এস এম জাহিদ

মানিকগঞ্জ- ১ আসনে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন জমা দিলেন – এস এম জাহিদ

মোঃ জাহাঙ্গীর আলম, মানিকগঞ্জ প্রতিনিধিঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসাবে নিজেকে ঘোষণা দিয়ে মনোনয়নপত্র জমা দেন সালাউদ্দিন মাহমুদ জাহিদ। 
তিনি শেষ দিনে দৌলতপুর উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা নিবার্হী অফিসার মোঃ আশিকুর রহমান চৌধুরী হাতে মনোনয়নপত্র জমা দেন।
 এসময় রিটার্নিং অফিসার কে সহযোগিতা করেন সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার তামান্না রশিদ ।
বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে বিপুল সংখ্যক আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের ত্যাগি ও পদ বঞ্চিত নেতা নেতাকর্মীর সাথে নিয়ে তিনি উপজেলা নিবার্হী অফিসার ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে জমা দিতে আসেন এস এম জাহিদ। মনোনয়নপত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও অবসরপ্রাপ্ত সার্জেন্ট বীর মুক্তিযোদ্ধা নুরুল হক, সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ফরিদ আহমেদ, সদর চকমিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ শফিফুল ইসলাম শফিক , উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহানারা বেগম, ঘিওর সদর ইউপি চেয়ারম্যান আরিফিন টুটুল সহ পথ বঞ্চিত ত্যাগী নেতাকর্মী সহ কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।
তিনি মনোনয়নপত্র জমা দেওয়ার পর গণমাধ্যমের সাথে একান্ত সাক্ষাৎকারে সালাউদ্দিন মাহমুদ জাহিদ বলেছেন আমি ঢাকা যে আসনে বসবাস করি সেখানে যুবলীগের সভাপতি দায়িত্ব পালন করেছি এবং কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক হিসাবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছি ।আওয়ামী লীগের রাজনীতিতে বহু ভূমিকা রয়েছে আমার ।প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে মানিকগঞ্জ -১আসনে নৌকা প্রতীক চেয়েছি এই বার সহ ৩ বার। আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছি এবার ও পাইনি । কিন্তু আমি বিগত ১২টি বছর যাবত আমি মানিকগঞ্জ-১আসনের মানুষের সাথে কাজ করছি । জাহিদ আরো বলেন আমি স্কুল কলেজের উন্নয়ন, রাস্তাঘাটের উন্নয়ন, মসজিদ মাদ্রাসা উন্নয়ন করেছি , মাদকমুক্ত সমাজ গড়তে ভূমিকা রেখেছি, ,করুনার সময়ে মানুষের পাশে থেকে বিভিন্ন সহযোগিতা করেছি । তাই ঘিওর-দৌলতপুর -শিবালয় উপজেলা নিয়ে গঠিত মানিকগঞ্জ-১ আসনে এবার প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন অনুষ্ঠিত হবে।
তিনি বলেন, শেখ হাসিনা বলেছেন কোন আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়া যাবে না এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী রা কেউ নির্বাচন করতে চাইলে আওয়ামী লীগের পক্ষ থেকে কোন বাধা থাকবে না। নির্বাচিত হয়ে যে আসবেন সেই আমার লোক।তাই আমি সিদ্ধান্ত নিয়েছি নির্বাচন করে বিপুল ভোটে নির্বাচিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে মানিকগঞ্জ ১ আসন উপহার দিব। দেশে এযাবৎকাল যে উন্নয়ন হয়েছে এক আসনের চরম চুলের রাস্তাঘাট এবং মানুষের কোন তেমন কোন উন্নয়ন হয়নি আমি সেই চোরের রাস্তাঘাট স্কুল কলেজ এবং বেরিবাধ নির্মাণ করে মানুষের উন্নয়ন ঘটাতে চাই। তার ধারাবাহিকতা বজায় রাখতে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করুন। তিনি আরো বলেন শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। দেশবিরোধী কোন দল ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন ব্যাহত হবে। দেশ আবার সন্ত্রাসের জনপদে পরিণত হবে। তিনি আরো বলেন আমি যদি নির্বাচিত হলে মানিকগঞ্জ ১ আসনের নদী ভাঙ্গন এলাকার মানুষের ভাগ্যের উন্নয়ন করব। রাস্তা ঘাট ,শিক্ষা প্রতিষ্ঠান সহ শিল্প প্রতিষ্ঠান তৈরি করে মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাবো। আমাকে আপনারা ভোট দিয়ে নির্বাচিত করলে মানিকগঞ্জ ১ আসন কে ডিজিটাল আসন উপহার দিব শেখ হাসিনা কে । সরকারের যে সমস্ত কাজ অসমাপ্ত রয়েছে সেগুলো সম্পন্ন করব। দ্বাদশ সংসদ নির্বাচনে উৎসবমুখর ভোটের মাধ্যমে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনার আহ্বান ও অনুরোধ জানান নেতাকর্মীর প্রতি এসে এম জাহিদ। তিনি আরো বলেন ইতোমধ্যে নির্বাচনী এলাকায় সাধারণ ভোটার ও নেতাকর্মীদের মাঝে বিপুল উৎসাহ উদ্দীপনা আনন্দ বিরাজ করছে।
error: Content is protected !!