হোম » রাজনীতি » উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমানের জন্মদিন পালন

উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমানের জন্মদিন পালন

মো. মোরসালিন ইসলাম, ফুলবাড়ী  প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান মিলটনের জন্মদিন পালন করা হয়েছে। 
বৃহস্পতিবার ৩০ নভেম্বর দুপুর ২ টার সময় উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রী নৌকা মার্কা প্রতীক নিয়ে উপজেলার চেয়ারম্যান প্রার্থী  নির্বাচন হওয়াই ফুলবাড়ীর  মহিলা লীগ ,  ফুলবাড়ীর যুব – মহিলালীগ সহ  নৌকার শোপিস উপহার ও ফুলেল শুভেচছা জানান।  কেক কাটা হয়।
জন্মদিন পালন অনুষ্ঠানের উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা  আওয়ামী লীগের সভাপতি নিরু ছামছুন্নাহার, উপজেলা মহিলা যুবলীগের সাধারন সম্পাদক মোছা. রাজেকা বেগম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোছা লাভলী আরা,  পৌর মহিলা আওয়ামী লীগের  সভাপতি মোছা সিমু, পৌর মহিলা যুবলীগের সভাপতি মো. আরেফ, পৌর ১ নং ওয়াড়ের সভাপতি মোছা আরজীনাসহ আরো অনেকে উপস্তিত ছিলেন।
উপজেলা পরিষদ চেয়ারম্যানকে জন্মদিনে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন রাজনৈতিক সহকর্মীরা।জন্মিদেনর কেক কর্তন করে উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমানকে উপস্থিত রাজনৈতকি সহকর্মী ও শুভাকাঙ্খিরা খাইয়ে দেন। এর আগে পরিষদের কার্যালয়ে উপস্থিত হয়ে ফুল দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানান রাজনৈতিক নেতাকর্মী ও শুভার্থীরা।
তিনি বলেন  মানুষের কল্যাণে কাজ করে অবশিষ্ট জীবনকে আরও সার্থকভাবে রচিত করতে চাই। আর্থ সামাজিক উন্নয়নে আমাদের এখনো অনেক কাজ বাকি আছে। তিনি আধুনিক বাংলাদেশের রূপকার জননেত্রি শেখ হাসিনার সকল উন্নয়ন কাজে দেশ-বিদেশের সবাইকে আন্তরিকভাবে সহযোগিতা করার আহবান জানান।
error: Content is protected !!