হোম » রাজনীতি » বিএনপি আন্তর্জাতিক ক্ষমতা দ্বারা সরকারে যেতে চায় -বঙ্গবীর কাদের সিদ্দিকী

বিএনপি আন্তর্জাতিক ক্ষমতা দ্বারা সরকারে যেতে চায় -বঙ্গবীর কাদের সিদ্দিকী

সহদেব সূত্রধর সায়ন, বাসাইল, টাঙ্গাইল: টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন কৃষক শ্রমিক জনতালীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বিরোত্তম।
বুধবার (২৯ নভেম্বর) দুপুর ১ টায় সখিপুর এবং বেলা সোয়া দুইটার দিকে বাসাইল উপজেলা নির্বাহী কর্মকর্তার কক্ষে তিনি মনোনয়নপত্র জমা দেন।এসময় বঙ্গবীরের সাথে তার সহধর্মীনী নাছরিন কাদের,সখিপুর পৌরসভার সাবেক মেয়র ছানোয়ার হোসেন সজীব,বাসাইল পৌরমেয়র রাহাত হাসান টিপুসহ জেলা এবং উপজেলার দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সাংবাদিকদের সাথে কথা বলার সময় বঙ্গবীর বলেন,বিএনপি ইদানিং  দেশের কথা ভাবছেনা। তারা আন্তর্জাতিক ক্ষমতা দ্বারা সরকারে যেতে চেষ্টা করছে।ভোটকেন্দ্রে ভোটার না এলে নির্বাচন গ্রহনযোগ্যতা পাবে না।আমাদের জন্য সৌভাগ্য যে একটা গামছা মার্কা তৈরী করেছিলাম এবং সেই মার্কাতেই মনোনয়নপত্র দাখিল করে গেলাম।কোন দল নির্বাচনে এলো না এলো সেটা আমার কাছে বড় কথা না।
সরকারের প্রভাব মুক্ত স্বতস্ফুর্ত নির্বাচন হলো কিনা এটাই বড় বিষয়।সমঝোতা বা আসন ভাগাভাগি আমি বুঝিনা , বিশ্বাস  করি না। ছোট দলগুলিকে আসন ভাগাভাগির টোপদিয়ে সরকার তাদের ইলেকশনে নিচ্ছে এমন কথাকে তিনি “ভোগাছ কথা’’ বলে উড়িয়ে দিয়ে বলেন, সরকারের যা করার তা করবেই, বিএনপি’র যা করার তা তারা করবেই।
রাজনীতিতে  অভিযোগ থাকবেই। তিনি বলেন, আমরা প্রধানমন্ত্রীর অধীনে নির্বাচনে যাচ্ছি না, আমরা নির্বাচন কমিশনের অধিনে নির্বাচনে যাচ্ছি। কৃষক শ্রমিক জনতালীগের পক্ষথেকে কতজনকে মনোনয়ন দেয়া হয়েছে এমন প্রশ্ন এড়িয়ে গিয়ে তিনি বলেন, আমি মনোনয়ন জমা দিতে এসেছি তাই আমাকে প্রশ্ন করেন। যখন দলের পক্ষ থেকে কথা বলবো তখন এসব বিষয়ে জানানো হবে।
error: Content is protected !!