হোম » রাজনীতি » ঠাকুরগাঁও ১ আসনে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র নিয়েছেন  যুব মহিলালীগের নেত্রী তাহমিনা

ঠাকুরগাঁও ১ আসনে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র নিয়েছেন  যুব মহিলালীগের নেত্রী তাহমিনা

ঠাকুরগাঁও প্রতিনিধি : আসন্ন দ্বাদশ জাতিয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও ১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র নিয়েছেন ঠাকুরগাঁও যুব মহিলা লীগের সাবেক সাধারন সম্পাদক ও সাবেক উপাজেলা ভাইস চেয়ারম্যান তাহমিনা আক্তার মোল্লা।
জেলা প্রশাসক এর কাছে থেকে মনোনয়নপত্র ক্রয়ের বিষয়টি মঙ্গলবার সন্ধ্যায় নিশ্চিত করেন তাহমিনা আক্তার মোল্লা নিজেই।
তিনি বলেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে দলিয় কোনো বাধা নেই। ঠাকুরগাঁও জেলায় আমার অনেক গ্রহণযোগ্যতা রয়েছে। সাধারণ মানুষের সাথে সম্পৃক্ততা রয়েছে। তাই আমি নির্বাচনের মাঠে লড়াই করে জয়ের বিষয়ে আশাবাদী।
এদিকে ঠাকুরগাঁও ১ আসনে নৌকার মনোনয়ন পেয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।
অপরদিকে ঠাকুরগাঁও ২ আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে পদত্যাগ করেছেন ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলী আসলাম জুয়েল।
মঙ্গলবার সন্ধায় তার পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল কুমার।
জুয়েল আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন।
আলী আসলাম জুয়েল বলেন, জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দিতা করতেই পদত্যাগ করেছি। ইনশাল্লাহ ঠাকুরগাঁও -২ আসনের আপামর জনসাধারণ আমার সঙ্গে রয়েছে।
উল্লেখ্য, ঠাকুরগাঁও-২ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন ৭ বারের নির্বাচিত এমপি আলহাজ দবিরুল ইসলামের ছেলে মাজাহারুল ইসলাম সুজন।
error: Content is protected !!