হোম » রাজনীতি » সরিষাবাড়ীতে যমুনা ট্রেনে অগ্নিকান্ড ঘটনায় অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা

সরিষাবাড়ীতে যমুনা ট্রেনে অগ্নিকান্ড ঘটনায় অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ী রেলওয়ে ষ্টেশনে আন্তঃনগর যমুনা এক্সপ্রেস ট্রেনে অগ্নিকান্ডের ঘটনায় অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা হয়েছে বলে জানাগেছে।

রোববার (১৯ নভেম্বর) সরিষাবাড়ী রেলওয়ে সহকারী স্টেশন মাস্টার আব্দুস সালাম বাদী হয়ে জামালপুর রেলওয়ে থানায় এ মামলা দায়ের করেন। স্টেশন মাস্টার আব্দুস সালাম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা তারাকান্দিগামী আন্তঃনগর যমুনা এক্সপ্রেসে সরিষাবাড়ী রেলওয়ে ষ্টেশন এলাকায় আগুন দেয় দূর্বৃত্তরা।

এতে ট্রেনের তিনটি বগি পুড়ে প্রায় দুই কোটি টাকার রেলওয়ের সম্পদ নষ্ট হয়ে গেছে। ট্রেনে আগুনের ঘটনায় তারাকান্দি-ঢাকা রেলপথে ট্রেন চলাচল বন্ধ থাকলেও সকাল থেকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে বলে তিনি জানান।

জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলজার হোসেন সংবাদ মাধ্যমকে বলেন, আন্তঃনগর যমুনা এক্সপ্রেস ট্রেনে আগুনের ঘটনায় রেলওয়ে থানায় একটি মামলা হয়েছে।

এ ঘটনা তদন্ত করে দোষী ব্যাক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, শনিবার বিকেলে ঢাকা থেকে তারাকান্দি রেলওয়ে স্টেশনগামী আন্তঃনগর যমুনা এক্সপ্রেস (ট্রেন নম্বর ৭৪৫) রাত ১.১০ মিনিটে সরিষাবাড়ী ষ্টেশন অতিক্রম কালে যাত্রীরা ক,খ,গ বগিতে ধোঁয়া দেখতে পান। স্থানীয় দমকল বাহিনী আগুন নিয়ন্ত্রণে আনলেও বগি তিনটি পুড়ে যায়।

error: Content is protected !!