হোম » রাজনীতি » দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফশিল ঘোষণায় বগুড়ায় আ.লীগের আনন্দ মিছিল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফশিল ঘোষণায় বগুড়ায় আ.লীগের আনন্দ মিছিল

বগুড়া প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফশিল ঘোষণাকে স্বাগত জানিয়ে বগুড়ায় আনন্দ মিছিল করা হয়েছে। জেলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় এই মিছিল বের করা হয়। মিছিলটি বের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহরের সাতমাথায় মুজিব মঞ্চে এসে শেষ। এরপর সামবেশ অনুষ্ঠিত হয়। 

এতে সভাপতির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু। সভাপতির বক্তব্যে তিনি বলেন, সকল বাধা-বিপত্তি উপেক্ষা করে সংবিধান অনুযায়ী দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হয়েছে। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে পাকিস্তানের বিপক্ষে যুদ্ধ করে লাল-সবুজের পতাকা ও স্বাধীন বাংলাদেশ পেয়েছি। আমাদের সব নেতাকর্মীদেরকে শপথ নিতে হবে, আগামী দিনে আবারও আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে আমরা এক হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের উন্নয়ন চলমান রাখবো।

তিনি আরও বলেন, বিএনপি-জামাত তফশিল ঘোষনার বিরোধিতা করে সারাদেশে আগ্নি সন্ত্রাস শুরু করেছে। নির্বাচনের আগ পর্যন্ত যে কোনো পরিস্থিতিতে মাঠে থেকে বিএনপি-জামায়াতের নাশকতা প্রতিরোধ করা হবে। সেই সাথে এই নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে সকলকে একযোগে কাজ করতে হবে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বগুড়া-৬ সদর আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু, সহ-সভাপতি টি জামান নিকেতা, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, সাগর কুমার রায়, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল, মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন রহমান সীমা, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু ওবাইদুল হাসান ববি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, সাধারণ সম্পাদক মাফুজুল ইসলাম রাজ, শাজাহানপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু, জেলা যুবলীগের সভাপতি শুভাশিষ পোদ্দার লিটন, সাধারণ সৎম্পাদক আমিুল ইসলাম ডাবলু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহীন, সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবিহা সাবরিন পিংকি, জেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক কামরুল মোর্শেদ আপেল, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক মঞ্জু, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজন, জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা, সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয়।

error: Content is protected !!