হোম » রাজনীতি » গোবিন্দগঞ্জে অবরোধের প্রতিবাদে আঃ লীগের অবস্থান কর্মসূচি পালিত 

গোবিন্দগঞ্জে অবরোধের প্রতিবাদে আঃ লীগের অবস্থান কর্মসূচি পালিত 

আঃ খালেক মন্ডল : চতুর্থ দফা অবরোধের প্রথম দিনে বিএনপি জামায়াতের অগ্নিসন্ত্রাস নৈরাজ্য ও অবৈধ অবরোধের প্রতিবাদে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল শেষে চৌমাথায় পথসভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন , গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা আব্দুল লতিফ প্রধান।

এছাড়া, গাইবান্ধা -৪ আসনের সংসদ সদস্য’র সমন্বয়কারী কৃষিবিদ আব্দুল্লাহ আল হাসান চৌধুরী লিটন,উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জাকারিয়া ইসলাম জুয়েল,সহ সভাপতি অধ্যক্ষ আনোরুল ইসলাম বিরু, উপজেলা ভাইস চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজুল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মিয়া আসাদুজ্জামান হিরু,যুগ্ন: সাধারন সম্পাদক আবু সুফিয়া  মন্ডল,সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান আজাদ, দপ্তর সম্পাদক রোকনুজ্জান বুদু, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আরাফাত রাব্বী,উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কাটাবাড়ী ইউপি চেয়ারম্যান জোবায়ের হাসান শফিক মাহমুদ গোলাপ,আওয়ামীলীগের অন্যতম নেতা ফুলবাড়ী ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান শিবলু, উপজেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক সহকারী অধ্যাপক ফিরোজ খানুন নুন,

নেতৃবৃন্দ বলেন, সারাদেশে বিএনপি জামাতের অবরোধর নামে অগ্নিসন্ত্রাস সাধারণ মানুষকে আগুনে পুড়িয়ে মারা, যানমালের ক্ষতি এবং নাশকতামূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে ‌। বিএনপি জামায়াত আগামী নির্বাচনকে সামনে রেখে জনসাধারণের মাঝে ভয়ভীতি দেখানো জন্য তারা চোরাগুপ্তা হামলা ও অগ্নিসন্ত্রাস করছে। নেতৃবৃন্দ বলেন, জনগণের জানমালের নিরাপত্তা ও অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে সজাগ থাকতে হবে।

error: Content is protected !!