হোম » রাজনীতি » উল্লাপাড়া উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলেন আঃলীগ নেতা শফি

উল্লাপাড়া উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলেন আঃলীগ নেতা শফি

রায়হান আলী : আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া) আসনে সংসদ সদস্য পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়নের জন্য পদত্যাগ করেছেন উল্লাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি।  
বুধবার রাতে শফিকুল ইসলাম নিজেই মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেন।
বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জানান, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের নিয়ম অনুসারে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া) আসনে সংসদ সদস্য পদে মনোনয়নের জন্য তিনি পদত্যাগ করেছেন।
৬ নভেম্বর এই পদত্যাগপত্র উক্ত মন্ত্রণালয়ে জমা দেওয়া হয়। শফি বলেন, আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাকে মনোনয়ন দিলে উল্লাপাড়া ও সলঙ্গার জনসাধারণ তাকে নৌকায় ভোট দিয়ে জয়ী করবেন বলে তিনি দৃঢ়ভাবে বিশ্বাস করেন।
তিনি আরও জানান, নির্বাচিত হলে তিনি বর্তমান সরকারের বহুমুখী উন্নয়ন কর্মকান্ডের ধারা অব্যাহত রাখবেন। এবং প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্য বাস্তবায়নে অগ্রণী ভূমিকা রাখবেন।
উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি শফিকুল ইসলাম ১৯৯০ সালে উল্লাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।
এরপর ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া) আসনের সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।
এসময় তিনি বস্ত্র ও পাট মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ছিলেন। ২০১৮ সালে শফিকুল ইসলাম শফি বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবারও উল্লাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন।
error: Content is protected !!