হোম » রাজনীতি » বাঘায় বিএনপি-জামায়াতের হরতাল অবরোধ ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশ মিছিল

বাঘায় বিএনপি-জামায়াতের হরতাল অবরোধ ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশ মিছিল

আবুল হাশেম, রাজশাহী বিভাগীয় প্রতিনিধি : সোমবার (৬ নভেম্বর)রাজশাহী-৬ চারঘাট-বাঘা’র সংসদ সদস্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের দিক নির্দেশনায় এখানে বিরোধী দলের ডাকা অবরোধ পণ্ড করতে  দুপুরে বাঘা উপজেলা ও চারঘাট উপজেলা আওয়ামী লীগের উদ্দ্যগে উপজেলা আওয়ামী লীগসসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ সমাবেশ হয়।

দেশব্যাপী বিএনপি-জামায়াতের অবৈধ হরতাল-অবরোধের নামে অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বাঘা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শান্তি মিছিল ও সমাবেশে হয়েছে। সমাবেশ প্রায় পাচ  হাজার মোটর বাইক ও কয়েকটি পিকআপ গাড়িসহ দুই উপজেলা থেকে যোগ দিয়েছিলেন কয়েক হাজার মানুষ।

সমাবেশে শেষে বিকালে বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে বাঘা  উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল  ও চারঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, , বিএনপির সঙ্গে দেশের জনগণ নেই, তাদের সঙ্গে আছে কিছু সন্ত্রাসী যারা হরতালের নামে অগ্নিসন্ত্রাস, পেট্রল বোমা ও গাড়িতে আগুন দিয়ে মানুষ হত্যা করছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে আছেন। আমরা জীবন দিয়ে সাধারণ মানুষের জীবন ও সম্পদ রক্ষা করব। তাদের নৈরাজ্যের বিরুদ্ধে দাঁড়াতে আওয়ামী লীগ বদ্ধপরিকর। যেকোনো পরিস্থিতি মোকাবিলায় মাঠে থাকবে আওয়ামী লীগ।

হরতাল বিরোধী মিছিলটি পৌরসভা প্রদক্ষিণ শেষে উপজেলা সদরে সমাবেশ অনুষ্ঠিত হয়।  সমাবেশে বক্তারা বলেন, বিএনপি-জামায়াত দেশবিরোধী ষড়যন্ত্র শুরু করেছে।

দেশ যখন উন্নয়নের এগিয়ে যাচ্ছে তখন তারা হরতাল অবরোধসহ সন্ত্রাসী নৈরাজ্য চালাচ্ছে। তাদের হরতাল অবরোধ দেশ কিংবা মানুষের কল্যানে নয়।
তারা চোরাপথে ক্ষমতায় আসতে ষড়যন্ত্র করছে। এ ষড়যন্ত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতাকর্মীরা বাঘা- চারঘাটেও প্রতিহত করতে প্রস্তুত আছে।দেশের সকল দেশপ্রেমিক জনগনকে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার পাশে সামিল হওয়ার উদাত্ত আহ্বান জানায়।

উপজেলা আওয়ামী লীগের  সম্পাদক মো আশরাফুল ইসলাম বাবুলের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন,আড়ানী পৌরসভার মেয়র মুক্তার,চারঘাট পৌরসভার মেয়র একরামুল, আলী,বাঘা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি কুদ্দুস সরকার,মো শাহিনুর রহমান পিন্টু,  গড়গড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান রবিউল ইসলাম, চকরাজাপুর ইউনিয়ন আওয়ামী সভাপতি ও চেয়ারম্যান বাবলু দেওয়ান,  মনিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান সাইফুল ইসলাম, পাকুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুর রহমান ও যুগ্ম আহ্বায়ক সামিউল আলম নয়ন সরকার, বাঘা উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব, ও সাধারন সম্পাদক সৈকত ইসলাম, উপজেলা কৃষক লীগের সভাপতি মিল্টন, বাঘা উপজেলা তাঁতীলীগের সভাপতি জোরহান ইসলাম, ও সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম ( আলম), পাকুড়িয়া ইউনিয়ন তাঁতী লীগের সাধারন সম্পাদক আবুল হাশেম, সহ বিভিন্ন ইউনিট থেকে আসা নেতা কর্মীরা।

error: Content is protected !!