হোম » রাজনীতি » উল্লাপাড়ার বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনৈতিক নেতা ওমর ফারুক আর নেই

উল্লাপাড়ার বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনৈতিক নেতা ওমর ফারুক আর নেই

আওয়াজ অনলাইনঃ সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী ও বিএনপি’র যুগ্ম-আহ্বায়ক, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওমর ফারুক ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

২৩ জুন (শুক্রবার) সকালে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। ওমর ফারুক দীর্ঘ দিন ধরে কিডনি রোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

তার মরদেহ ঢাকা থেকে উল্লাপাড়ার রামকান্তপুর গ্রামের বাড়িতে আনা হয়। আজ বাদ জুম্মা তার গ্রামের বাড়ি রামকান্তপুরের ঈদগা মাঠে নামাজের জানাজা অনুষ্ঠিত হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়ে, ১ ছেলে সহ বহু শুভাকাঙ্ক্ষী রেখে যান। ওমর ফারুকের অকাল মৃত্যুতে সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদ, সাধারন সম্পাদক মোঃ ছাইদুর রহমান বাচ্চু শোক প্রকাশ করেন।

এ ছাড়াও উল্লাপাড়ার সাবেক এমপি এম আকবর আলী, উপজেলা বিএনপির আহবায়ক মোঃ আব্দুল ওয়াহাব, সদস্য সচিব মোঃ আজাদ হোসেন আজাদ, সাইফুল ইসলাম, তৌফিকুল ইসলাম জুয়েল সহ অনেকেই গভীর শোক প্রকাশ করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

error: Content is protected !!