হোম » রাজনীতি » বগুড়ায় বিএনপির গায়েবানা জানাজা আদায় !!

বগুড়ায় বিএনপির গায়েবানা জানাজা আদায় !!

এম,এ রাশেদ, বগুড়া জেলা প্রতিনিধি: দেশব্যাপী বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতের অব্যবস্থাপনার প্রতিবাদে ভোলায় বিক্ষোভ সমাবেশে পুলিশের সঙ্গে নেতাকর্মীদের সংঘর্ষে নিহত স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমের গায়েবানা জানাজা নামাজ আদায় করেছে বগুড়া জেলা বিএনপি।

সোমবার (১ আগষ্ট) বেলা সাড়ে ১২টায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে শহরের নবাববাড়ী রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে এ নামাজের আয়োজন করা হয়।

নামাজের ইমামতি করেন জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক এ,বি,এম মাজেদুর রহমান জুয়েল। জানাযা’র নামাজা শেষে তার রুহের মাগফেরাত ও আহত নেতাকর্মীদের আশু সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

এতে অংশ নেন বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এ্যাড. সাইফুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আহসানুল তৈয়ব জাকির, এম আর ইসলাম স্বাধীন, শহর বিএনপির সভাপতি এ্যাড. হামিদুল হক চৌধুরী হিরু, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কেএম খায়রুল বাশার, তৌহিদুল আলম মামুন, সাইদুজ্জামান শাকিল, শেখ তাহা উদ্দিন নাইন, শহীদ-উন নবী সালাম, এনামুল কাদির এনাম, সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহমেদ খান রুবেল, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল ওয়াদুদ, জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের, যুগ্ম আহবায়ক সরকার মুকুল, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, শহর যুবদলের আহবায়ক আহসান হাবিব মমি, সিনিয়র যুগ্ম আহবায়ক হারুনুর রশিদ সুজন প্রমুখ।

এছাড়াও জেলা বিএনপি অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা এ নামাজে অংশ নেন।

এর আগে আলতাফুন্নেছা খেলার মাঠ থেকে দেশব্যাপী বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতের অব্যবস্থাপনার প্রতিবাদে একটি যৌথ মিছিল বের করে জেলা স্বেচ্ছাসেবক ও ছাত্রদল। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

এতে জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসানের সভাপতিত্বে সংক্ষিপ্ত বক্তব্যে রাখেন জেলা বিএনপির আহ্বায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা।

SSS###

error: Content is protected !!