হোম » রাজনীতি » ৯৬’সালের নির্বাচনে আমার বোন শেখ হাসিনাও আমার চাইতে কম ভোট পেয়েছিলো -বঙ্গবীর কাদের সিদ্দিকী

৯৬’সালের নির্বাচনে আমার বোন শেখ হাসিনাও আমার চাইতে কম ভোট পেয়েছিলো -বঙ্গবীর কাদের সিদ্দিকী

বাসাইল(টাঙ্গাইল)প্রতিনিধিঃ বেশি পাওয়ার দেখাইয়েন না,পাওয়ার দেখাইলে মারা যাবেন। পাওয়ারের দিন বেশি না। গামছা মার্কা করে বলে একজন ব্যবসায়ীকে গ্রেফতার করাইলেন। আটকাইয়া রাখতে পারছেন? পারেন নাই।
 ৯৬ সালের জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী সর্বোচ্চ ভোটপ্রাপ্ত  ১০ জন এমপি’র মধ্যে আমি একজন ছিলাম।ওই নির্বাচনে আমার বোন বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনারও আমার চাইতে ভোট কম পরেছিলো। সেই সময় আওয়ামীলীগের সরকার বলেছিলো এক কোটি বেকারকে চাকুরী দেবে,আটিয়া বন অধ্যাদেশ বাতিল করবে,পাট্রে দাম ৫’শ টাকা করবে।কিন্তু নেত্রী কথা রাখেন নি।তিনি বলেছিলেন তোমার চিন্তা করতে হবে না, আবার নির্বাচন আসলে আমরা নতুন কথা বলবো।আমি সকালে একটা বিকেলে আরেকটা বলতে শিখি নাই।যতদিন বাঁচবো কাউকে ভয় করে বেঁচে থাকবো না।
গত বৃহস্পতিবার(০৪ জানুয়ারী) সন্ধ্যায় বাসাইল বাসষ্ট্যান্ড চত্তরে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বঙ্গবীর বলেন,বঙ্গবন্ধুকে ছাড়া আমি কাউকে চিনি নাই,জানি নাই।বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ করে আজকের আওয়ামীলীগদের কাছে মনে হয় আমি অন্যায় করেছি। আমি মুক্তিযুদ্ধ করেছিলাম। মুক্তিযুদ্ধ করে মা-বোনের ইজ্জত বাঁচানোটা আজকের নৌকা মার্কাদের কাছে মনে হয় খুবই অন্যায় হয়েছিলো। গতকাল এখানে আওয়ামীলীগের প্রার্থী বাসাইলের মানুষের পায়ে ধরে ভোট চেয়ে গেছে। তারা আজকে পায়ে ধরে ভোট চেয়েছে ,ভোটের পর ঘাড়ে ধরবে।
কৃষক শ্রমিক জনতালীগের বাসাইল উপজেলা শাখার সভাপতি ও পৌরমেয়র রাহাত হাসান টিপু’র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বঙ্গবীরের স্ত্রী নাসরিন কাদের সিদ্দিকী, কন্যা ব্যারিষ্টার কুঁড়ি সিদ্দিকী, কৃষক শ্রমিক জনতালীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সরকারী সাদত কলেজের সাবেক ভিপি শামীম আল মনসুর আজাদ সিদ্দীকী, টাঙ্গাইল জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম এ সালেক হিটলু, বাসাইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম খান,কেন্দ্রিয় নেতা লুৎফর রহমান সিদ্দীকী,কাশীল ইউপি’র সাবেক চেয়ারম্যান নাজমূল হুদা খান বাহাদুর, সখিপুর পৌরসভার সাবেক মেয়র ছানোয়ার হোসেন সজীব প্রমূখ।
error: Content is protected !!