হোম » রাজনীতি » চট্টগ্রাম -১৪ আসনে স্বতন্ত্র প্রার্থীকে কালো জীনে ধরেছে  

চট্টগ্রাম -১৪ আসনে স্বতন্ত্র প্রার্থীকে কালো জীনে ধরেছে  

চন্দনাইশ( চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রাম-১৪ আসনের নৌকা প্রতীকের প্রচারণায় চন্দনাইশ উপজেলা আ’লীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীর বলেছেন, স্বতন্ত্র প্রার্থী জব্বার চৌধুরীথকে কালো জীনে ধরেছে।
এই জীন থেকে আপনাদেরকে সতর্ক থাকতে হবে। এই কালো জীন বলে বরমার সব ভোট টাকার বিনিময়ে কিনে নিবে। জব্বারের কোন দল নেই। সে বিএনপি, এলডিপির সাথে বেঈমানি করেছে। এখন আ’লীগের সাথে বেইমানি করে নৌকার বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী হয়েছে। ১৭ জন নমিনেশন প্রত্যাশিদের মধ্যে স্বতন্ত্র প্রার্থী জব্বারের ভাই আবদুল কৈয়ুম চৌধুরীও ছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় আবদুল কৈয়ুম চৌধুরী নৌকার প্রার্থী নজরুল ইসলাম চৌধুরীর পক্ষে কাজ করে যাচ্ছেন। তিনি আগামী ৭ জানুয়ারি নৌকার বিজয় নিশ্চিত করে প্রধানমন্ত্রীকে উপহার দেয়ার জন্য প্রতিনিয়ত প্রচারণা চালাচ্ছেন।
  গত ১ জানুয়ারি (সোমবার)  দিনব্যাপী উপজেলার বরমা ইউনিয়ন বিভিন্ন এলাকায় আ’লীগ মনোনীত প্রার্থী নজরুল ইসলাম চৌধুরীকে সাথে নিয়ে প্রচারণা চালান আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশীরা। গণসংযোগে উপস্থিত ছিলেন  উপজেলা আ’লীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, আ’লীগ নেতা যথাক্রমে মাহবুবুর রহমান শিবলী, আবুল কৈয়ুম চৌধুরী, মাষ্টার আহছান ফারুক, মাহবুবুর রহমান চৌধুরী, মোজাম্মেল হক, চেয়ারম্যান খোরশেদ আলম টিটু, জাবেদ গাউস মিল্টন, আবু তালেব, শহিদুল আজম কাজিমী, গাজী সালাউদ্দিন, আবদুর রহিম, চন্দনাইশ সমিতির সভাপতি মাকসুদুর রহমান,যুবলীগ নেতা কৃষ্ণ চক্রবর্তী, সাখাওয়াত হোসেন, জামসেদ মো.গাউস রিকন,রিয়াদ বিন কাশেম,ছাত্রলীগ নেতা মো.মিজানুর রহমান আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
error: Content is protected !!