হোম » রাজনীতি » দোহাজারী পৌরসভায় গণসংযোগ করেছেন মোমবাতি প্রতীকের প্রার্থী স.উ.ম আবদুস সামাদ

দোহাজারী পৌরসভায় গণসংযোগ করেছেন মোমবাতি প্রতীকের প্রার্থী স.উ.ম আবদুস সামাদ

মো.শহীদুল ইসলাম, চন্দনাইশ প্রতিনিধি : চট্টগ্রাম-১৪ তথা চন্দনাইশ-সাতকানিয়া (আংশিক) আসনে মোমবাতি প্রতীকে সংসদ সদস্য প্রার্থী অধ্যক্ষ স.উ.ম আবদুস সামাদ ৩০ ডিসেম্বর (শনিবার) দিনব্যাপী দোহাজারী পৌরসভায় মোমবাতি প্রতীকের গণসংযোগ করেন। দোহাজারীর জামিরজুরী, দিয়াকুল, চাগাচর এলাকায় পথসভায় তিনি বলেন, দক্ষিণ চট্টগ্রামের মানুষের প্রতি বিমাতাসূলভ আচরণ করা হচ্ছে।
দোহাজারী-কক্সবাজার রেল লাইন করা হলেও কক্সবাজার এক্সপ্রেস ট্রেনে দোহাজারীতে কোন স্টপেজ রাখা হয় নি। দোহাজারী দিয়ে ট্রেন কক্সবাজার যাবে, অথচ, দোহাজারীর মানুষ যেতে পারবে না। থাকিয়ে থাকবে- এ হতে পারে না। এটি এ এলাকার নেতৃত্বের ব্যর্থতা। বৃটিশ আমলে দোহাজারীতে স্বাধীনতা পরবর্তী এখানে রেলওয়ে মেরামতের ওয়ার্কশপ ছিল। এখন সব সোনালী অতীত। স্বাধীনতার ৫৩ বছরে দেশের অর্থনৈতিক উন্নয়নের পরিবর্তে ঋণের উন্নয়ন হয়েছে।
সবসময় ক্ষমতাসীনরা নিজেদের আখের গোছাতে স্বাধীনতার দোহাই দিয়ে রাষ্ট্রীয় সম্পদ লুটপাট করে বিদেশে অর্থ পাচার করেছে।   তিনি বলেন, আমি নির্বাচিত হলে কাঞ্চন নগরের বিখ্যাত পেঁয়ারা বিদেশ রপ্তানির ব্যবস্থা করব। আমাদের চন্দনাইশ-দোহাজারীর শস্য ভাণ্ডারকে সমৃদ্ধ করে স্টোরেজ স্থাপন করে পণ্য নস্ট হওয়া থেকে রক্ষার পাশাপাশি ও ট্রেনে শাকসবজি পরিবহনের পদক্ষেপ গ্রহণ করে কৃষকদের ন্যায্য মূল্যে ব্যবস্থা  করব। এবার একবার মোমবাতি প্রতীকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।
আমি অঙ্গীকার করছি, চন্দনাইশ-দোহাজারী টেকসই ও পরিকল্পিত উন্নয়নে বদলে দিব। এসময় গণসংযোগে উপস্থিত ছিলেন, অধ্যক্ষ মাওলানা আহমদ হোসাইন আলকাদেরী, ডা. মো. কলিম উদ্দীন, মো. মোক্তার হোসেন শিবলি, মাও. মো. মামুন উদ্দীন সিদ্দিকী, আবদুল মো. ইমতিয়াজ খান, মোমেন লাভলু, সৈয়দ মাহমুদ হাসান জালালি, মাও. আবু নাইম মো. শরাফত আলী, মাও. হোসেন আলি, ডাক্তার মোহাম্মদ ইমরান, মোহাম্মদ দিদার, মোহাম্মদ হোসেন আলী, সাদেক হোসেন চুমকু, মো. সেকান্দার, মো. ইলিয়াছ, মাও. আয়ুব আলি, কাজি মো. ইলিয়াছ, মো. আয়ুব আলি, মো. মন্জুর প্রমুখ।
error: Content is protected !!