হোম » অন্যান্য বিভাগ » বগুড়া-৪ আসনের সাবেক সংসদ সদস্য ডা. জিয়াউল হক মোল্লার কুশপুত্তলিকা দাহ

বগুড়া-৪ আসনের সাবেক সংসদ সদস্য ডা. জিয়াউল হক মোল্লার কুশপুত্তলিকা দাহ

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য ডা. জিয়াউল হক মোল্লা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র উত্তোলন ও দাখিল করার পর নন্দীগ্রাম উপজেলা বিএনপির ফেসবুক আইডি থেকে তাকে জাতীয় বেঈমান আখ্যা দিয়ে তার কুশপুত্তলিকা দাহ করে ছবি পোস্ট করেছে।

বুধবার (২৯ নভেম্বর) রাত ৮টার দিকে এই পোস্ট দেয়। বগুড়া-৪ আসনে বিএনপি থেকে মনোনয়ন নিয়ে ডা. জিয়াউল হক মোল্লা ৪বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

তবে গত যে ২টি জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করেছিলো সেই ২টি নির্বাচনে তাকে বিএনপি থেকে মনোনয়ন দেওয়া হয়নি। এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে ডা. জিয়াউল হক মোল্লা বলেন, যারা আমার ছবি বা পুত্তলিকা পুড়িয়েছে তাদেরকে বলেন আমি বিএনপির কেউ নাকি? তারাতো
আমাকে বিএনপি করতে দেয়নি। এজন্য বিএনপির ওয়ার্ড কমিটিতেও আমার নাম নেই। মানুষের মত প্রকাশের স্বাধীনতা রয়েছে। তাই যার যা মতামত তা প্রকাশ করতেই পারে।

নন্দীগ্রাম পৌর বিএনপির সাধারণ সম্পাদক শফিউল আলম সুমন বলেন, সেতো সত্যি জাতীয় বেঈমান। বিএনপির সুবিধা নিয়ে নিজে সংসদ সদস্য হয়েছে। তার বাবা আজিজুল হক মোল্লাও সংসদ সদস্য ছিলো।

যখন থেকে বিএনপির খারাপ সময় তখন থেকেই তিনি আর মাঠে নেই। আজ স্বতন্ত্র প্রার্থী হয়েছে। যদিও সে বিএনপির কেউ না তবুও আমরা তাকে কঠিনভাবে প্রতিহত করবো।

error: Content is protected !!