হোম » অন্যান্য বিভাগ » নাটোরের নলডাঙ্গায় চান্ঞ্চল্যকর শিশু অপহরণ মামলার আসামী গ্রেফতার

নাটোরের নলডাঙ্গায় চান্ঞ্চল্যকর শিশু অপহরণ মামলার আসামী গ্রেফতার

মোঃ রাসেল নলডাঙ্গা ( নাটোর) প্রতিনিধি: পুলিশ সুপার, নাটোর মহোদয়ের দিকনির্দেশনায় অফিসার ইনচার্জ, নলডাঙ্গা থানা, নাটোর এর নির্দেশক্রমে নলডাঙ্গা থানার টিম অভিযান করে পরস্পর যোগ সাজসে কৌশলে অপহরন করে মুক্তিপন দাবী করার অপরাধে আসামী ১। মোঃ মনিরুল ইসলাম মনির (২২), পিতা- মোঃ আবুল কালাম সরদার, সাং- পূর্ব সোনাপাতিল, ২। মোঃ জিহাদ আলী  (২২), পিতা- মোঃ মোন্তাজ আলী, সাং-হলুদঘর, উভয় থানা- নলডাঙ্গা, জেলা- নাটোরদ্বয়কে গ্রেফতার করে নলডাঙ্গা থানার চৌকস,দক্ষ পুলিশ,

 ধৃত আসামীদ্বয় গত ১৭/০৯/২০২৩ খ্রিঃ বিকাল অনুমান ০৩.০০ ঘটিকার সময় ফুটবল খেলার প্রলোভন দেখিয়ে বাদী মোঃ আবুল কালাম আজাদ (৬০),পিতা- মৃত দবির মন্ডল, সাং-হলুদঘর, থানা-নলডাঙ্গা, জেলা-নাটোর এর নাতি মোঃ নাসিম (১১), পিতা- মোঃ আনিসুর রহমান, সাং-হলুদঘর, থানা- নলডাঙ্গা, জেলা- নাটোর’কে ০১নং আসামীর চার্জার ভ্যানে উঠিয়ে আটক রেখে মুক্তিপন আদায়ের উদ্দেশ্যে নাটোর শহর এলাকা সহ সিংড়া ও আত্রাই থানা এলাকায় ভ্যান যোগে ঘুরাতে থাকে।
বাদীকে ফোন দিয়ে তার নাতিকে জীবিত ছাড়িয়ে নিতে হলে ১,০০,০০০/-(একলক্ষ) টাকা মুক্তিপন দাবী করে। বাদী বিষয়টি নলডাঙ্গা থানা পুলিশকে অবগত করলে থানা পুলিশ তাৎক্ষনিক উদ্ধার তৎপরতা শুরু করলে আসামীগন ১৭/০৯/২০২৩ খ্রিঃ রাত্রি অনুমান ১১.৩০ ঘটিকার সময় বাদীর নাতিকে নলডাঙ্গা ব্রীজের উপর নামিয়ে দিয়ে ঘটনা না বলার হুমকি দিয়ে পালিয়ে যায়।
পরে বাদী তাহার নাতির নিকট হতে বিস্তারিত শুনে থানায় এসে এজাহার দায়ের করেন। উক্ত এজাহার এর প্রেক্ষিতে নলডাঙ্গা থানার মামলা নং ০৭ তারিখ ১৮/০৯/২৩ ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭/৮/৩০ ( শিশু অপহরণ পূর্বক মুক্তিপণ দাবি করার অপরাধ) রুজু করা হয়। আসামীদ্বয়কে ইং ১৮/০৯/২৩ তারিখ গ্রেফতার করে অদ্য বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
উল্লেখ্য যে, ধৃত ০২ নং আসামী মোঃ জিহাদ আলী এর বিরুদ্ধে পূর্বে ০২টি ডাকাতি, ০১টি অপহরন ও ০১টি অস্ত্র মামলা রয়েছে।
error: Content is protected !!