হোম » অন্যান্য বিভাগ » কিশোরগঞ্জে জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়নমেলার উদ্বোধন

কিশোরগঞ্জে জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়নমেলার উদ্বোধন

শাহজাহান সাজু, কিশোরগঞ্জ: আগামী ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্থানীয় সরকারকে স্মার্ট ও সেবামুখী করতে হবে।সকলের সম্মিলিত প্রচেষ্টায় জাতির পিতার স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও উন্নত- সমৃদ্ধ সোনার বাংলাদেশ বিনির্মাণ করতে জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়নমেলা-২০২৩ উপলক্ষে দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে কিশোরগঞ্জ সদর ও হোসেনপুর উপজেলা পরিষদ ও প্রশাসন।
রোববার (১৭ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলায় ও দুপুরে হোসেনপুর উপজেলায় উপজেলা পরিষদ চত্বরে দিনব্যাপী এ মেলার উদ্বোধন এবং র‍্যালিতে নেতৃত্ব দেন প্রধান অতিথি কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সাত্তার, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা আক্তার।
হোসেনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল এম কম, উপজেলা নির্বাহী অফিসার অনিন্দ্য মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম নুর মিয়া, সাধারণ সম্পাদক এম এ হালিম, সাবেক সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক শ্রমিক নেতা নজরুল ইসলাম, যুগ্ন-আহবায়ক তাজ উদ্দিন তাজ।
এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, স্থানীয় সরকারের বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিবৃন্দ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।অনুষ্ঠিত মেলায় কিশোরগঞ্জ সদর ও হোসেনপুর উপজেলা প্রশাসনের সকল দপ্তরের বিভিন্ন স্টল অংশগ্রহণ করে।

Loading

error: Content is protected !!