হোম » অন্যান্য বিভাগ » অনামিকা আজম ফাউন্ডেশনের উদ্যােগে মসজিদে অনুদান ও কলেজে ক্রীড়া সামগ্রী বিতরণ

অনামিকা আজম ফাউন্ডেশনের উদ্যােগে মসজিদে অনুদান ও কলেজে ক্রীড়া সামগ্রী বিতরণ

চাটখিল প্রতিনিধি: আলোচীত স্বেচ্ছাসেবী সংগঠন যুক্তরাজ্য অবস্থানরত সংগঠনের চেয়ারম্যান অনামিকা আজমের পৃষ্ঠপোষকতায় বেশ কয়েক বছর ধরে পরিচালিত হচ্ছে ও  মানবিক কাজে বিশেষ অবদান রাখছেন অনামিকা আজম ফাউন্ডেশন।
সাম্প্রতিক সময়ে নোয়াখালী জেলার চাটখিল উপজেলা মোহাম্মদ পুর ইউনিয়নের  জনতা পূর্ব বাজার জুমা মসজিদের নির্মাণ কাজ দ্রুত শেষ করার লক্ষ্যে আর্থিক অনুদান প্রদান করেন সংগঠনটি। মসজিদের সভাপতি মোঃ সোহাগের হাতে নগদ অর্থ তুলে দেন অতিথি ও সদস্য বৃন্দ।
এবং হিরাপুর স্কুল এন্ড কলেজে শিক্ষার্থীদের শিক্ষার মানোন্নয়নে ও মাদকমুক্ত সমাজ গঠনে কলেজ ও স্কুল শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া সরঞ্জাম, জার্সি, ফুটবল প্রদান করা হয়।
মানবতার ফেরিওয়ালা খ্যাত নোয়াখালী জেলার চাটখিল উপজেলার দশানী টগবা বীর মুক্তিযোদ্ধা শহীদ আলী আজম খোকার সুযোগ্য কন্যা, কৃতি সন্তান ও বৃটিশ নাগরিক অনামিকা আজম।
আর্থিক অনুদান ও ক্রীড়া সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন। চাটখিল উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বেলায়েত হোসেন তপদার, ৫নং মোহাম্মদ পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান বাহালুল, হিরাপুর কলেজের সহকারী শিক্ষক নাদিম মাহমুদ, মসজিদের সেক্রেটারি আব্দুস সালাম, ইউনিয়ন আওয়ামী লীগের নেতা আজিম মিজি, বোরহান উদ্দিন রাব্বানী, জনতা বাজারে ব্যবসায়ী ডাক্তার মোঃ সোহেল এবং অনামিকা আজম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবী বৃন্দ ।
এদিকে হীরা পুর স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা ক্রীড়া সামগ্রী পাওয়া উচ্ছ্বসিত হয়ে অনামিকা আজম ফাউন্ডেশনের চেয়ারম্যান অনামিকা আজম কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
অনামিকা আজম ফাউন্ডেশনে (চাটখিল-সোনাইমুড়ি) গন্ডি পেরিয়ে, বাংলাদেশের বিভিন্ন জেলায় সামাজিক কাজের মাধ্যমে, ইতিমধ্যে বিভিন্ন সেবা প্রদানে নিজেকে নিয়োজিত রেখে, মানবতার সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে সকলের সহযোগিতা কামনা করেন।
সংগঠনের চেয়ারম্যান অনামিকা আজম মুঠো ফোনে জানান, এলাকা ও বাংলাদেশের মানুষের মানবিক  সহযোগিতা পেলে (চাটখিল-সোনাইমুড়ী) সহ সারা বাংলাদেশে মানবতার মানবিক আলো ছড়িয়ে দেওয়া আশ্বাস প্রদানে ও সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।
error: Content is protected !!