হোম » অন্যান্য বিভাগ » গোবিন্দগঞ্জে ছাত্রের হাতে পিটুনির শিকার শিক্ষক থানায় অভিযোগ 

গোবিন্দগঞ্জে ছাত্রের হাতে পিটুনির শিকার শিক্ষক থানায় অভিযোগ 

আঃ খালেক মন্ডলঃ দুষ্টুমি করায় এক ছাত্রকে চর মারায় ছাত্রের হাতে পিটুনির শিকার হলেন সহকারী শিক্ষক আব্দুল লতিফ আকন্দ বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের পচারিয়া উচ্চ বিদ্যালয়ে।

এর আগে গত মঙ্গলবার দুষ্টমি করায় সেলিম মিয়া নামে ওই বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এক ছাত্রকে তিনি একটি চর মারেন শিক্ষক আব্দুল লতিফ আকন্দ। শিক্ষক জানায় বৃহস্পতিবার বেলা সোয়া ১০টার দিকে বিদ্যালয়ে উপস্থিত হই এবং সিঁড়ি দিয়ে বিদ্যালয় ভবনের উপর তলায় উঠছিলাম। এ সময়  অষ্টম শ্রেনির  ছাত্র সেলিম পিছন থেকে আমাকে লাঠি দিয়ে পরপর কয়েকবার আঘাত করে পালিয়ে যায়। ওই ছাত্রের পিতা এমদাদুল হক জানান, এ ঘটনার আগে শিক্ষক আব্দুল লতিফ গত মঙ্গলবার স্কুলে সেলিমকে চরসহ মারধর করেন। এতে ক্ষুব্ধ হয়ে সে এই কান্ড ঘটায়। এ ঘটনায় আমরা দুঃখিত।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শুধু তাই নয়, আমাকেও মারধরের হুমকী দিচ্ছেন ওই ছাত্রের অভিভাবকেরা।  বিষয়টি আমি থানা কর্তৃপক্ষকে অবগত করেছি। এ ছাড়াও বিষয়টি নিয়ে ম্যানেজিং কমিটিতে আলোচনা করে ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্ বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে ।

error: Content is protected !!