হোম » অন্যান্য বিভাগ » সোশ্যাল মিডিয়া থেকে তারেক রহমানের বক্তব্য সরাতে বিটিআরসি কাজ শুরু করেছে টেলিযোগাযোগমন্ত্রী 

সোশ্যাল মিডিয়া থেকে তারেক রহমানের বক্তব্য সরাতে বিটিআরসি কাজ শুরু করেছে টেলিযোগাযোগমন্ত্রী 

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ময়মনসিংহ গীতিকা প্রকাশনার শতবর্ষ পূর্তি উদযাপিত অনুষ্ঠানে বুধবার (৫ সেপ্টেম্বর) রাত আটটার দিকে উদ্বোধকের বক্তব্য শেষে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তফা জব্বার সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন হাইকোর্টের নির্দেশে তারেক রহমানের বক্তব্য সোশ্যাল মিডিয়া থেকে সরাতে বিটিআরসি কাজ শুরু করেছে।
মন্ত্রী বলেন, হাইকোর্ট বিটিআরসিকে নির্দেশে দিয়েছেন।বিটিআরসি তার দায়িত্ব পালন করবেন, এটার মধ্যে প্রশ্নোত্তরের কিছু নেই। হাইকোর্ট যদি আপনাকে নির্দেশ দেন কিছু করার জন্য ওই দায়িত্ব পালন করতে আপনি বাধ্য।বিটিআরসি তাই করছে।তিনি আরও বলেন, আমরা এক সেকেন্ডের জন্যও কাজ বন্ধ রাখি না।দয়া করে এটা বোঝার চেষ্টা করবেন।বিটিআরসি ২৪ ঘণ্টা কাজ করে। যে কাজগুলো তার আওতার মধ্যে আছে সেগুলো করে।যেগুলো তার দায়িত্বের মধ্যে আছে সেগুলো করে।আদালত যা নির্দেশ দেন সেই নির্দেশ তারা সম্পূর্ণভাবে বাস্তাবায়ন করে।এখনও করছে, ভবিষ্যতে করবে এবং যা যা নির্দেশ আদালত থেকে আসবে আমরা সেটা মান্য করে চলব। জেলা প্রশাসক আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি, অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব মো. আব্দুস সামাদ, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা ম. হামিদ, রাষ্ট্রদূত মসয়ুদ মান্নান, গণগ্রন্থাগার অধিদপ্তর এর মহাপরিচালক মো. আবু বক্কর সিদ্দিক, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এন্ড. জিল্লুর রহমান, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, পৌর মেয়র পারভেজ মিয়া।আরো উপস্থিত ছিলেন, ফোরামের কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি মু আ লতিফ, সাধারণ সম্পাদক এড. সমর কান্তি সরকার,অনুষ্ঠান সমন্বয়ক ড. দৌলতুন্নাহার খানম প্রমূখ।অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরামের সাধারণ সম্পাদক রাশেদুল হাসান শৈলী।পরে একতা নাট্যগোষ্ঠীর পরিবেশনায় ময়মনসিংহ গীতিকাভিত্তিক পালা ‘কাজল রেখা’ গীতি নৃত্য নাট্য অনুষ্ঠিত হয়।
error: Content is protected !!