হোম » অন্যান্য বিভাগ » ভৈরবে ব্যবসায়ী পথচারীকে ছিনতাই চক্র কুপিয়ে জখম  করেছে

ভৈরবে ব্যবসায়ী পথচারীকে ছিনতাই চক্র কুপিয়ে জখম  করেছে

এম আর ওয়াসিম ভৈরব (কিশোরগ) প্রতিনিধি:  আজ রাত  ৫/৯/২০২৩ ইং সোমবার  দিবাগত রাতে ১১ টার সময় নিউন নিবাসী পিতা হাফিজ উদ্দিনের ছেলে সাকিব কে ছিনতাই কারী চক্র কুপিয়ে জখম করেছে।
প্রতিদিনের ন্যায় বাড়ি থেকে ষ্টেশন যায় তার ব্যবসায়সার টাকা আনার জন্য। সেই বগুরার দই এর ব্যবসায় করে। আজও সে বাড়ি থেকে তার ব্যবসার টাকা আনার জন্য ষ্টেশন যাচ্চিল টাকা কালেকশন করার জন্য।
পরে ষ্টশন রোডে পুকুর পাড় জৈনক ভূট্টো মিয়ার বারির নিকট যেতে না যেতেই একটি ছিনতাই চক্র ঘাকে রিরে ফেলে এবং এলোপাতাড়ি দারালো ছুরি চাকু দিয়ে তার শরীরে আঘাত করে তাকে রক্তাক্ত জখম করে। তারপর তার চিৎকারে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে ভৈরব থানা স্বাস্থ কমপ্লেক্স নিয়ে যায় হয়। সাকিব ভৈরব থানা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। সাকিবের জন্মগত বাড়ি শিমুলকান্দি ইউনিয়নের মধ্যেরচর গ্রামে। নিউটাউন তার বাড়ি রয়েছে।
ছিনতাইকারী ছিল চার জন। তাদের বাড়ি পৌর এলাকার ঘোড়াকান্দায়। চারজনের মধ্যে জাকির নামে একজন জনতার হাতে ধরা পড়ে।
এবিষয়ে রেলওয়ে থানার উপ-পরিদর্শক হোাসাইন, বলেন  ঘটনার খবর পেয়ে আমি ও এলাকাবাসীর সহযোগিতায় সাকিব কে ভৈরব থানা কমপ্লেক্স এনে চিকিৎসা দেয়া হচ্ছে।
 আহত সাকিব জানায় এটা একটা পূর্ব পরিকল্পিত ঘটনা ঘটিয়েছে। মূলত তারা আমাকে এই চার ছিনতাইকারী হত্যার উদ্দেশ্যে আমার এই আক্রমণ করে।
এবিষয়ে সাকিবের বোর মাহবুবা আরফা মামলা করবেন বলে জানিয়েছেন।
error: Content is protected !!