হোম » অন্যান্য বিভাগ » বগুড়ায় আইন শৃঙ্খলার চরম অবনতি- সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে এক যুবকের হাত ও পা বিচ্ছিন্ন

বগুড়ায় আইন শৃঙ্খলার চরম অবনতি- সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে এক যুবকের হাত ও পা বিচ্ছিন্ন

রায়হানুল ইসলাম, বগুড়া প্রতিনিধি: বগুড়ায় আইন শৃংখলার চরম অবনতি ঘটেছে। মাত্র এক সপ্তাহের ব্যবধানে প্রভাষক পারভেজ হত্যার রেশ কাটতে না কাটতেই আবারো হাত পা কাটার ঘটনায় উদ্বিগ্ন বগুড়ার মানুষ।
সদর উপজেলার এরুলিয়া বানদিঘী এলাকায় আশিক সরকার (৩৬) নামে এক যুবককে ধারালো অস্ত্রের আঘাতে এক হাতের কবজি ও দুই পায়ের গোড়ালি বিচ্ছিন্ন করেছে সন্ত্রাসীরা।
ঘটনা টি ঘটেছে সোমবার ৪ সেপ্টেম্বর রাত ১১টার দিকে উপজেলার এরুলিয়া-বানদিঘী এলাকায়। হাতের কব্জি ও পায়ের গোড়ালি হারানো গুরুতর আহত আশিক ওই এলাকার তোজাম্মেল হক তোতার ছেলে।
বগুড়া সদর থানার তদন্ত ইন্সপেক্টর শাহিনুজ্জামান হামলার ঘটনা নিশ্চিত করে জানান, আশিক সরকারকে পূর্ব শত্রুতার জের ধরে কয়েকজন দুর্বৃত্ত হামলা করে কুপিয়ে তার বাম হাতের কবজি এবং দুই পায়ের গোড়ালি বিচ্ছিন্ন করে ফেলেছে। এ ঘটনার পরপরই আহত অবস্থায় আশিককে শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। পরে সেখান থেকে রাত ১২টার দিকে তাঁকে ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের (পঙ্গু হাসপাতাল) উদ্দেশ্যে পাঠানো হয়েছে।
তিনি আরো জানান, কি কারণে দুর্বৃত্তরা হামলা চালিয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। এ হামলায় জড়িতদের চিহ্নিত করেছে পুলিশ। আহত ব্যক্তি পুলিশের কাছে ৩-৪ জনের নাম বলেছে। হামলায়য় ব্যবহৃত অস্ত্র উদ্ধার ও অভিযুক্তদের গ্রেফতার অভিযানে রয়েছে পুলিশ।
error: Content is protected !!