হোম » অন্যান্য বিভাগ » বগুড়ার শেরপুরে রাস্তায় চলাচলে প্রতিপক্ষের বাধা, হুমকী-ধামকীতে নিরাপত্তাহীনতায় ভূক্তভোগী 

বগুড়ার শেরপুরে রাস্তায় চলাচলে প্রতিপক্ষের বাধা, হুমকী-ধামকীতে নিরাপত্তাহীনতায় ভূক্তভোগী 

এম এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার শেরপুরে নিজের সম্পত্তির রাস্তায় চলাচলে বাধা দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি। বন্ধ রাস্তা ছেড়ে দিতে বললে মামলা-হামলাসহ প্রাণনাশের হুমকী দিচ্ছে প্রতিপক্ষরা। ঘটনাটি উপজেলার কুসুম্বী ইউনিয়নের টুনিপাড়া বাজার এলাকায় ঘটেছে। এ লক্ষ্যে সোমবার (০৪ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে শেরপুর উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার। এতে ঘটনার প্রতিকার চেয়ে সংশ্লিষ্ট প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন তারা
সংবাদ সম্মেলনে ভূক্তভোগী বুলবুল আহম্মেদের স্ত্রী মমতাজ পারভীন তার লিখিত বক্তব্যে বলেন, আমার স্বামী বাড়ীঘর করে এবং নিজ সম্পত্তির অংশ থেকে জায়গা ছেড়ে দিয়ে পরিবারের লোকজন চলাচল করতে থাকি। আমার স্বামী গত প্রায় ৫ মাস পূর্বে দেশের বাহিরে চলে যায়। এদিকে আমার বাড়ীর পূর্ব পাশে একই গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে ইসাহাক আলী, মৃত আনসার আলীর ছেলে মোঃ এনামুল হক, মো. ইসহাকের মেয়ে ইয়াসমিন, নাসরিন, শারমিন সকলে মিলে আমার বাড়ীর সামনের রাস্তায় চলাচল নিয়া বিভিন্ন সময় বিভিন্নভাবে নির্যাতন করে এবং আমার মেয়েকেও গালিগালাজ করে ও খারাপ কথা বলে। যার কারণে আমি শেরপুর বাসা ভাড়া করে আমার সন্তানাদি নিয়ে থাকি।
তাছাড়া আমার বাড়ীতে ভাড়াটিয়া থাকাকালীন সময়ে গত ৩১ আগস্ট বিকালে রাস্তা বন্ধ করে দিয়ে  জোর পূর্বক দখল করে প্রতিপক্ষরা। এতে আমার বাড়ীর ভাড়াটিয়া বাসায় যাতায়াত করতে পারছে না। পরে ঘটনা দেখে রাস্তা বন্ধের কারণ জানতে চাইলে প্রতিপক্ষরা আমাকে গালিগালাজ, মারপিট করার জন্য উপক্রম এবং বিভিন্ন ধরণের ভয়ভীতি ও হুমকি ধামকি প্রদান করে।
এমনকি প্রতিপক্ষরা স্থানীয় চেয়ারম্যান, পুলিশ এবং এলাকার গন্যমান্য লোকজন মিলে জায়গাটি মাপ  ঝোক করে মিমাংসা পূর্বক চলাচলের জন্য রাস্তাটি পরিষ্কার করতে এবং ব্যবহারের জন্য অনুমতি দেয়। কিন্তু প্রতিপক্ষরা  এতটাই খারাপ ও জুলুমবাজ শ্রেণী হওয়ায় আর্থিক, শারীরিক ও প্রাণনাশের হুমকিতে জীবনের নিরাপত্তা হীনতায় ভূগছি। এজন্য প্রতিপক্ষের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আশু হস্তক্ষেপ কামনা করেছেন ভূক্তভোগী পরিবার।
error: Content is protected !!