হোম » অন্যান্য বিভাগ » বগুড়ায়  পুলিশের মাদকবিরোধী যৌথ অভিযানে ২৫ কেজি গাঁজাস গ্রেফতার ০৪

বগুড়ায়  পুলিশের মাদকবিরোধী যৌথ অভিযানে ২৫ কেজি গাঁজাস গ্রেফতার ০৪

এম  এ রাশেদ, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম মহোদয়ের নির্দেশনায় বগুড়া জেলায় নিয়মিত মাদকবিরোধী অভিযান পরিচালিত হচ্ছে।

এরই ধারাবাহিকতায় শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ও মোকামতলা পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জের তত্ত্বাবধানে এসআই (নিরস্ত্র)/এফ এম ইমতিয়াজুল আলম তালুকদার, এসআই/মোঃ রবিউল করিম সঙ্গীয় ফোর্স এর সহায়তায় বিশেষ অভিযান পরিচালনা করে শিবগঞ্জ পৌরসভাধীন বানাইল গ্রামস্থ শিবগঞ্জ থানা গেটের সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট করাকালে ০৪/০৯/২০২৩ খ্রি. তারিখ রাত্রি ০১.০৫ ঘটিকার সময় আমতলীর দিক হতে ঢাকা গামী যাত্রীবাহী বাস রিমি ক্লাসিক পরিবহন, যাহার রেজি নং-ঢাকা মেট্রো-ব-১৫-৯৬৭৮ তল্লাশি করে আসামি ১। মোঃ বাবু মিয়া (২৩), ২। মোঃ শফিকুল ইসলাম (৩৮), ৩। মোঃ নাজমুল ইসলাম নাইম (১৯) ও ৪। মোঃ মজনু মিয়া (৩৮)দের হেফাজত হতে মোট ২৫ (পঁচিশ) কেজি গাজা সহ গ্রেফতার করা হয়।

ধৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়,  পলাতক আসামী ৫। মোঃ আমিনুর ইসলাম আন্টু (৩৮) ও ৬। মোঃ এরশাদুল হক (৪১) আসামীগণ পরস্পর যোগসাজসে কুড়িগ্রাম জেলার ভারতের সীমান্তবর্তি এলাকা হতে  কমমূল্যে গাঁজা সংগ্রহ করে বেশি মূল্যে বিক্রয়ের জন্য ঢাকায় নিয়ে যাচ্ছে।

ধৃত আসামীগণ ও পলাতক আসামীদ্বয়ের বিরুদ্ধে বগুড়ার শিবগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে।

error: Content is protected !!