হোম » অন্যান্য বিভাগ » নাটোরের নলডাঙ্গার অপহরণ মামলার প্রধান আসামী গ্রেফতার

নাটোরের নলডাঙ্গার অপহরণ মামলার প্রধান আসামী গ্রেফতার

মোঃ রাসেল শেখ: নাটোরের নলডাঙ্গা উপজেলার বুড়িরভাগ এলাকা হতে অপহরণ মামলার পলাতক প্রধান আসামী মোঃ আশিক (২৫) কে গ্রেফতার করেছে র‍্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের সদস্যরা। 
শুক্রবার (১ সেপ্টেম্বর) রাত আনুমানিক ৩ টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নলডাঙ্গা উপজেলার বুড়িরভাগ এলাকা থেকে মোঃ সুমনের ছেলে মামলার প্রধান আসামী মোঃ আশিক (২৫), কে গ্রেফতার করেছে র‍্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের সদস্যরা।
 উল্লেখ যে, মামলার এজাহারনামীয় আসামী মোঃ আশিক (২৫), উক্ত মামলার ভিকটিমকে একাকী পেলে বিভিন্ন সময়ে প্রেম-নিবেদন করতো। এই বিষয়ে আসামী মোঃ আশিক এর অভিভাবকদের জানালে তাঁরা কোন প্রকার কর্নপাত করেনি। এরইমধ্যে ঘটনার দিন গত ২৮শে আগষ্ট  আনুমানিক ভোর ৬ টার সময় ভিকটিম রাস্তায় হাঁটতে বের হলে আসামী মোঃ আশিক নলডাঙ্গা থানাধীন হলুদঘর গ্রামস্থ বাদীর বসত বাড়ির সামনে থেকে ভিকটিমকে বিয়ের প্রলোভন দিয়ে একটি সিএনজিতে অপহরণ করে নিয়ে যায়। ভিকটিমকে তাঁর পরিবারের লোকজন বিভিন্ন যায়গায় খুঁজাখুঁজি করে না পেয়ে নলডাঙ্গা থানায় মামলা দায়ের করেন।
র‍্যাব- যানায় রাতেই আসামিকে নলডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়। এর আগে র‍্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে, ভিকটিমকে উপজেলার বুড়িরভাগ এলাকা থেকে উদ্ধার করে এবং আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।
নলডাঙ্গা থানা অফিসার্স ইনচার্জ আবুল কালাম বলেন আসামির নামে অপহরণ ও সহায়তা করার অপরাধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে এর ৭/৩০ ধারার মামলা হয়েছে। আজ সকালে আসামিকে নাটোর বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে।
error: Content is protected !!