হোম » অন্যান্য বিভাগ » বগুড়ার শিবগঞ্জে কলা বাগান থেকে রশি দিয়েবাঁধা অবস্থায় কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

বগুড়ার শিবগঞ্জে কলা বাগান থেকে রশি দিয়েবাঁধা অবস্থায় কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

এম এ রাশেদ, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জে কলাবাগান থেকে সাইদুল ইসলাম (৫০) নামের এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে মালাহার-শিবগঞ্জ সংযোগ সড়কের দক্ষিণ  পার্শ্বে মাঝপাড়া কলাবাগান থেকে কৃষকের মরদেহ উদ্ধার করা হয়।
নিহত কৃষক চকপাড়া গ্রামের তবিবর রহমান এর ছেলে বলে জানা যায়। শিবগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, স্থানী লোকজন মাঝপাড়া কলা বাগানের ভিতরে  মরদেহ দেখতে পেয়ে শিবগঞ্জ থানা পুলিশকে খবর দেয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে  মরদেহ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। এসময় ঘটনাস্থল থেকে  একটি মোবাইল ও ধারালো চাকু উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এলাকাবাসী ৩ জনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ্দ করেছে। তারা হলেন, শ্বশুর  মোতালেব মিয়া ওরফে মোতো (৬০), তহুরা বেগম (৩৫) ও সুলতান মিয়া (৪২)।
এ বিষয়ে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্র ইনচার্জ আশিকুর ইসলাম বলেন, জনগণ ৩জনকে পুলিশের কাছে সোপর্দ্দ করেন। হত্যাকান্ডের সাথে জড়িত আছে কি না তা প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে।
শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দুর রউফ বলেন, রশি বাঁধা অবস্থায় কলাবাগান থেকে এক কৃষকের লাশ উদ্ধার করা হয়েছে। তবে  প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে দূর্বৃত্তরা তাকে হত্যার করে কলা বাগানের ভিতরে ফেলে রেখে যায়। তদন্ত অব্যাহত রয়েছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ এর জন্য কাউকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে কি না জানতে চাইলে তিনি বিষয়টি এরিয়ে যান।
error: Content is protected !!