হোম » অন্যান্য বিভাগ » জামালপুরে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জেসিসিআই’র আলোচনা ও দোয়া মাহফিল

জামালপুরে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জেসিসিআই’র আলোচনা ও দোয়া মাহফিল

রবিউল হাসান লায়ন : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দি জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি আয়োজনে আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে নগদ অর্থ এবং গাছের চারা বিতরণ করা হয়েছে। 
বুধবার (৩০আগস্ট) বিকেলে  মধুপুর রোডস্থ জেসিসিআই’র ভবনে দি জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির এ অনুষ্ঠানের আয়োজন করেন।
এফবিসিসিআই’র পরিচালক, দি জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি রেজাউল করিম রেজনু সিআইপি’র সভাপতিত্বে ও জেসিসিআই’র সিনিয়র সহ-সভাপতি ইকরামুল হক নবীনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জেসিসিআই’র সহ-সভাপতি রঞ্জন কুমার সিংহ, পরিচালক মোস্তাফিজুর রহমান বাপ্পি, পরিচালক এস এম হুসাইন কবীর শাহীন, পরিচালক আব্দুল আহাদ স্বাধীন, পরিচালক মো. রকিবুল করিম ও জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এমএ জলিল প্রমুখ।
এসময় দি জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক হাজি মো. নজরুল ইসলাম, পরিচালক সুবির বসাক, পরিচালক ফখরুজ্জামান আকন্দ লিটন, পরিচালক ইউসুফ আলী, পরিচালক রফিকুল ইসলাম লিটন, পরিচালক সিদ্দিকুর রহমানসহ চেম্বারের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তারা ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকীর উপর বক্তব্য রাখেন। পরে ১০০ জনের মাঝে গাছের চারা বিতরণসহ নগদ অর্থ সহায়তা করা হয়। পরে বঙ্গবন্ধু শেখ মুজিব রহমানসহ ১৫ আগস্টের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
error: Content is protected !!