হোম » অন্যান্য বিভাগ » খুলনায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

খুলনায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

খুলনা প্রতিনিধি: খুলনার ডুমুরিয়ায় ট্রাকের ধাক্কায় স্বপন দাস (৪৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন।
বুধবার (৩০ আগস্ট) দুপুরে উপজেলার চুকনগর শাহাপুর সড়কের মধুগ্রাম মাদ্রাসার সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত স্বপন দাস সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা উপজেলার তৈলকুপি গ্রামের কালীপদ দাসের ছেলে।
আহতরা হলেন, সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা উপজেলার মিঠাবাড়ি গ্রামের মুজিবুর সরদারের ছেলে মোঃ হাবিবুর রহমান (৪৫) ও তৈলকুপি গ্রামের মৃত আনার মল্লিকের ছেলে নুর ইসলাম মল্লিক খোকা (৬২)।
রঘুনাথপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সানোয়ার হোসেন মাসুম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, চুকনগর হতে ছেড়ে আসা দৌলতপুরগামী ট্রাক মধুগ্রাম মাদ্রাসার সামনে নিয়ন্ত্রণ হারিয়ে একই দিক থেকে ছেড়ে আসা মোটরসাইকেলের পিছনে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেলে থাকা তিনজন আরোহীর মধ্য স্বপন দাস ঘটনাস্থলে মারা যায়। সাথে থাকা অপর দুইজন আরোহী আহত হন। আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে যায়।
তিনি আরও জানান, ঘাতক ট্রাক ও মোটরসাইকেল রঘুনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের হেফাজতে রয়েছে। ট্রাক ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছে। লাশ সুরতহাল রির্পোটের জন্য মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি রঘুনাথপুর তদন্ত কেন্দ্রে পুলিশের হেফাজত আছে।
error: Content is protected !!