হোম » অন্যান্য বিভাগ » বগুড়ার শিবগঞ্জে শালিসে মারপিটে বৃদ্ধার মৃত্যুর অভিযোগ 

বগুড়ার শিবগঞ্জে শালিসে মারপিটে বৃদ্ধার মৃত্যুর অভিযোগ 

এম এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে শালিসী বৈঠকে মারপিট করে আবুল হোসেন (৬০) এর মৃত্যু হয়েছে। এমন অভিযোগ তুলেছে নিহতের পরিবার।

ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার (২৯ আগষ্ট) রাতে মোকামতলা ইউনিয়নের বড় হরিপুর গ্রামে। নিহত বৃদ্ধ ওই গ্রামের  জয়নাল মোল্লার ছেলে বলে জানা যায়। খবর পেয়ে পুলিশ রাতেই লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেণ করে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত আবুল হোসেন (৬০) ও তার প্রতিবেশী  এক নারী এলাকায় ঘটক হিসাবে পরিচিত। তারা এ পেশায় থাকায় অনেক সময় বিভিন্ন গ্রামে যাতায়াত করতো। নিহত ব্যক্তির সাথে ওই নারী অনৈতিক সম্পর্কে জড়িয়েছে বলে এলাকায় গুণজন ছড়িয়ে পড়ে। এতে ওই নারী ক্ষিপ্ত হয়ে  হরিপুর গ্রামের মৃত: আব্দুল গণি মন্ডল এর ছেলে জলিল (৪৫) ও একই গ্রামের মৃত: আয়ুব আলীর ছেলে মিঠুন (৪০) সহ নিহত আবুল হোসেনের  বিরুদ্ধে অভিযোগ এনে ২৯আগষ্ট রাতে ওই নারীর বাড়িতে একটি শালিসী বৈঠক বসে।

শালিসী বৈঠক নিহত আবুল হোসেনকে ঐ নারীর স্বামী ও তার ছেলে বাদশা মিয়া চড় থাপ্পর মারে ও নিহতের বুকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। শালিস পন্ড হওয়ায় শালিসের লোকজন যার যার বাড়িতে যায় ও  নিহত  আবুল হোসেন তার বাড়িতে যায় এবং স্ত্রী সাহেলা বেগমকে পানি দিতে বলে। নিহতর স্ত্রী পানি নিয়ে এসে দেখতে পায় তার স্বামীর মৃত্যু হয়েছে।

এব্যাপারে নিহতের স্ত্রী সাহেলা বেগম অভিযোহ করে বলেন, আমার স্বামীকে শালিসে ডেকে নিয়ে তাকে মারপিট করা হয়েছে। আমার স্বামীকে মারপিট করার কারণে সে মারা গেছে। আমার স্বামীর চরিত্র সম্পর্কে আমি জানি। সে একজন ভালো মানুষ।

এব্যাপারে মোকামতলা তদন্ত কেন্দ্র ইনচার্জ আশিক ইকবাল বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতর পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে।

error: Content is protected !!