হোম » অন্যান্য বিভাগ » স্ত্রীকে হত্যা করে থানায় স্বামীর আত্মসমর্পণ

স্ত্রীকে হত্যা করে থানায় স্বামীর আত্মসমর্পণ

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের তাড়াইলে স্ত্রীকে হত্যাকে করে স্বামী থানায় আত্মসমর্পণ করেছেন। রোববার (২৭ আগস্ট) দুপুরে নিহত রিপা আক্তার (৩২) কে হত্যার পর স্বামী শাহ আলম তাড়াইল থানায় উপস্থিত হয়ে আত্মসমর্পণ করেন।
নিহত রিপা আক্তার কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের মাওক্কার বন্দের ফিরোজ মিয়ার মেয়ে।শাহ আলম জেলার তাড়াইল উপজেলার পূর্ব জাওয়ার গ্রামের বাসিন্দা।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, অনেকদিন ধরে শাহ আলম ও রিপার মধ্যে পারিবারিক কলহ চলছিল।দাম্পত্য জীবনে তাদের ২ ও ৪ বছর বয়সী দুটি মেয়ে সন্তান রয়েছে।
গত শুক্রবার (২৫ আগস্ট) রাতে তাদের মধ্যে ঝগড়া হয়।একপর্যায়ে রিপার পেটে জোরে লাথি মারেন শাহ আলম।এতে অসুস্থ হয়ে পড়েন রিপা।এরপরও অসুস্থ রিপাকে চিকিৎসার জন্য কোথাও নিয়ে যায়নি শ্বশুরবাড়ির লোকজন।শনিবার (২৬ আগস্ট) রাতে বিনা চিকিৎসায় মারা যান রিপা।রিপার মৃত্যুর পর স্বামী শাহ আলমসহ পরিবারের সদস্যরা বাড়ি থেকে পালিয়ে যান।
রোববার (২৭ আগস্ট) দুপুরে শাহ আলম তাড়াইল থানায় আত্মসমর্পণ করেন।অপরদিকে রিপা হত্যার বিচার দাবি করেছেন তার পরিবারের স্বজনরা।এ বিষয়ে তাড়াইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মনসুর আলী আরিফ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।এ ব্যাপারে থানায় একটি মামলা রুজু করা হয়েছে।
error: Content is protected !!