হোম » অন্যান্য বিভাগ » সিরাজগঞ্জে ম্যাজিস্ট্রেট পরিচয়ে চাঁদাবাজি, আটক ২

সিরাজগঞ্জে ম্যাজিস্ট্রেট পরিচয়ে চাঁদাবাজি, আটক ২

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি : জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ম্যাজিস্ট্রেট পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে সিরাজগঞ্জে দুই যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

শনিবার (২৬ আগস্ট) বিকালে শহরের মিরপুর বাস টার্মিনাল থেকে তাদের আটক করা হয়। পরে রাতে তাদের বিরুদ্ধে প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে সদর থানায় মামলা দায়ের হয়।

আটকৃতরা হলো, সিরাজগঞ্জ পৌরসভার রেলওয় কলোনী মহল্লার পূর্ণ চন্দ্র দাসের ছেলে কৃষ্ণ কুমার দাস (৩০) ও সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের আমতলা বাজারের রহমত আলীর ছেলে শাহিন রেজা (২৬)।

রবিবার (২৭ আগস্ট) দুপুরে সিরাজগঞ্জ সদর থানার ওসি সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,  শহরের মিরপুর বাস টার্মিনাল এলাকায় ভোক্তা অধিদপ্তরের ম্যাজিস্ট্রেট ও কর্মচারী পরিচয় দিয়ে চাঁদাবাজি করার সময় স্থানীয়রা শাহিন রেজা ও কৃষ্ণ কুমার দাস নামে দু’জনকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করে।

তিনি আরো জানান, রাতে মিরপুর পশ্চিমপাড়ার এক চা-দোকানি বাদী হয়ে প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা করেন। এই মামলায় তাদের দু’জনকে গ্রেফতার দেখানো হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এ বিষয়ে সিরাজগঞ্জ ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক হাসান আল মারুফ বলেন, এমন ঘটনা প্রায় হচ্ছে। সবাইকে সচেতন  থাকতে হবে।

error: Content is protected !!