হোম » অন্যান্য বিভাগ » আলফাডাঙ্গায় মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি হলেন পৌর মেয়র

আলফাডাঙ্গায় মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি হলেন পৌর মেয়র

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার ঐতিহ্যবাহী ধলাইরচর বরকতিয়া আলিম মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি হলেন আলফাডাঙ্গা পৌরসভার মেয়র মো. আলী আকসাদ ঝন্টু।
বাংলাদেশ মাদ্রাসা বোর্ডের চেয়ারম্যানের নির্দেশনা মোতাবেক উপ-রেজিষ্টারের (প্রশাসন) স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন জারি করে ৯ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দিয়েছেন।
দুই বছর মেয়াদি কমিটির অপর সদস্যরা হলেন, সদস্য সচিব মাদ্রাসার সুপার, শিক্ষক সদস্য মো. ওয়াহিদুল ইসলাম, মো. কোবাদ হোসেন, মো. মজিবুর রহমান, অভিভাবক সদস্য জাকারিয়া মোল্যা, শানাল মোল্যা, হাবিবুল বাশার ও মনির শেখ।
সংশ্লিষ্টরা জানান, এই ধরণের মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতিত্ব করার মতো যোগ্য ও সর্বজনগ্রহণযোগ্য মেয়র মো. আলী আকসাদ ঝন্টু। বিষয়টি সর্বজন মহলে প্রশংসিত হয়েছে এবং আমার খুব খুশি।
এবিষয়ে মাদ্রাসার নবনির্বাচিত সভাপতি ও আলফাডাঙ্গা পৌরসভার মেয়র মো. আলী আকসাদ ঝন্টু জানান, লেখাপড়ার মান ও অবকাঠামোগত উন্নয়ন, মাদ্রাসার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করা, ইভটিজিং ও বাল্যবিবাহমুক্ত করাসহ মাদ্রাসার শৃঙ্খলা ও শিক্ষার্থীদের সার্বিক নিরাপত্তা বিধানে আমরা কার্যকর ভূমিকা রাখতে চাই।
তিনি আরও জানান, গুণগত শিক্ষার প্রসারের মাধ্যমে ভাল ফলাফল অর্জন করে শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করে সুনাগরিক হিসেবে প্রতিষ্ঠিত করতে আমাদের চেষ্টা অব্যাহত থাকবে।
error: Content is protected !!