হোম » অন্যান্য বিভাগ » নরসুন্দা নদী থেকে অটোরিকশা চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার 

নরসুন্দা নদী থেকে অটোরিকশা চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার 

শাহজাহান সাজু (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জ সদর উপজেলা যশোদল বানিয়াকান্দি গ্রামে নরসুন্দা নদীতে রকিবুল হাসান রকি (১৯) নামে এক অটোরিকশা চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার (২১ আগস্ট) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার যশোদল ইউনিয়নের বানিয়াকান্দি গ্রামের নরসুন্দা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।এর আগে শুক্রবার (১৮ আগস্ট) সকালে অটোরিকশা নিয়ে বের হয়ে নিখোঁজ হন তিনি। রকিবুল হাসান রকি উপজেলার যশোদল ইউনিয়নের কোনামাটি গ্রামের মো. শাহীন মিয়ার একমাত্র ছেলে।
পারিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার (১৮ আগস্ট) সকাল ৮টার দিকে অটোরিকশা নিয়ে বের হয় রকি।এর পর থেকে তার কোনো খোঁজখবর পাওয়া যাচ্ছিল না। আনুমানিক রাত ১০টার দিকে একটা অপরিচিত নাম্বারে নিহত রকি কল দিয়ে বলে আমার মোবাইল বন্ধ হয়ে গেছে । এ কথা বলার পার আর তার সাথে কোনো যোগাযোগ হয়নি। পরে আমরা কিশোরগঞ্জ মডেল থানায় একটা নিখোঁজের সাধারণ ডায়েরি করি।পরে পুলিশ সেই মোবাইল নাম্বারের সূত্র ধরে একজন আসামীকে আটক করে।
স্থানীয়রা জানান, গতকাল রবিবার (২০ আগস্ট) পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল একজন আসামীকে নিয়ে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পশ্চিম পার্শ্বের নরসুন্দা নদীতে লাশ খুঁজতে আসে।কিন্তু অনেক খোঁজাখুঁজি করে কোথায় না পেয়ে তারা চলে যায়।পরদিন আজ সোমবার সকালে একজন মহিলা গরুর জন্য ঘাস কাটতে নরসুন্দা নদীর পাড়ে গেলে পা কাটা লাশটি দেখতে পায় এবং পুলিশকে খবর দেয়। পুলিশ খরব পেয়ে ঘটনারস্থল থেকে লাশটি উদ্ধার করে।কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দাউদ বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
error: Content is protected !!