হোম » অন্যান্য বিভাগ » পীরগঞ্জে সাঈদীকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে পদ হারালেন ছাত্রলীগ নেতা

পীরগঞ্জে সাঈদীকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে পদ হারালেন ছাত্রলীগ নেতা

আবু তারেক বাঁধন,পীরগঞ্জ ঠাকুরগাঁও প্রতিনিধি: মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুর ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে শোক প্রকাশ করে স্ট্যাটাস দেওয়ায় ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় ছাত্রলীগ নেতার বর্তমান পদ ও প্রাথমিক সদস্য পদ স্থাগিত করা এবং এক জনকে কারণ দর্শানোর নোটিশ  করা হয়েছে।
বুধবার (১৬ আগস্ট) পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক নবাব হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
পদ স্থাগিত ও কারণ দর্শানোর নোটিশ প্রাপ্ত নেতারা হলেন উপজেলা ৯ নং সেনগাঁও ইউনিয়নের ছাত্রলীগের ধর্ম-বিষয়ক সম্পাদক ইউসুব ইসলাম ও ৫ নং সৈয়দপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান। পীরগঞ্জ উপজেলা  ছাত্রলীগের সভাপতি তানভীর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক নবাব হোসেন এ তথ্য নিশ্চিত করেন।
৯ নং সেনগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রথম রায় প্রিতম মুঠোফোনে জানান, ইউনিয়ন ছাত্রলীগের ধর্ম-বিষয়ক সম্পাদক ইউসুব ইসলাম কে ‘সংগঠনবিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে উপজেলা ছাত্রলীগ তার বর্তমান পদ ও প্রাথমিক সদস্য পদ স্থাগিত করেছে ।
এই বিষয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নবাব হোসেন বলেন, ইউসুব ও মেহেদী তারা তাদের ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতাকে নিয়ে ফেসবুকে পোস্ট দেয়। যা ছাত্রলীগের দলীয় শৃঙ্খলা পরিপন্থী।
এ কারণে ৩ মাসের জন্য আপাতত ৯ নং সেনগাঁও ইউনিয়ন ছাত্রলীগের ধর্ম-বিষয়ক সম্পাদক ইউসুব ইসলামকে বর্তমান পদ ও প্রাথমিক সদস্য পদ স্থাগিত ও ৫ নং সৈয়দপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসানকে কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয়েছে । পাশাপাশি তাদের স্থায়ীভাবে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে আবেদন করা হবে।
error: Content is protected !!